শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৭:৩৯ অপরাহ্ন

কুষ্টিয়ায় প্রবাসীর স্ত্রীকে জাসদ ছাত্রলীগ নেতা কর্তৃক যৌন হয়রানীর অভিযোগ

নিজস্ব প্রতিবেদক / ৯৬ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ১৮ অক্টোবর, ২০২০, ৪:২০ অপরাহ্ন
জাসদ ছাত্রলীগের ইউনিয়ন সভাপতি শামীম।

কুষ্টিয়ার ভেড়ামারার ধরমপুর ইউনিয়ন এর কাজিহাটা গ্রামের এক প্রবাসীর স্ত্রীকে জাসদ ছাত্রলীগের ইউনিয়ন সভাপতি কর্তৃক যৌন হয়রানীর ঘটনা ঘটেছে। ভুক্তভোগী প্রবাসীর স্ত্রী এ বিষয়ে ভেড়ামারা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। ভুক্তভোগীর লিখিত অভিযোগ এবং সরেজমিনে এলাকাবাসীর সূত্রে জানা যায়, কাজীহাটা এলাকার হামিদুল ইসলাম লালুর পুত্র এক সন্তানের জনক শামীম( ৩৫) দীর্ঘদিন ধরে প্রতিবেশী প্রবাসীর স্ত্রীকে নানা সময়ে নানাভাবে কুপ্রস্তাব দিয়ে আসছিল এবং নানাভাবে ব্ল্যাকমেইলিং করে আসছিল।

গত ১৪-১০-২০ তারিখে রাত ১ টা ৭ মিনিটের সময় শামীম তার ব্যবহৃত মোবাইল নং ( ০১৭১৭৬৪৬০৯৫) থেকে ফোন করে প্রবাসী স্ত্রীকে বাড়ির গেইট খুলতে বলে। প্রবাসীর স্ত্রীর গেইট না খুললে শামীম দেওয়াল টপকিয়ে বাড়ির ভেতরে প্রবেশ করে হুমকি দিয়ে জোরপূর্বক প্রবাসীর স্ত্রীর রুমে ঢুকে তাঁর সাথে শ্লীলতাহানির চেষ্টা করে। প্রবাসীর ছেলে (১৭) বিষয়টি তাঁর মামাকে (একই গ্রামের) জানালে তিনি লোকজন নিয়ে তাঁর বোনকে বাঁচাতে ছুটে এলে শামীম তাঁদের উপস্থিতি টের পেয়ে বাইরের টিনের বেড়া ভেঙে পালিয়ে যায়। পালানোর সময় বেড়ার কাছে শামীম পড়নের লুঙ্গী ও সেন্ডেল রেখে পালিয়ে যায়।

সরেজমিনে গেলে পাশের বাড়ির আরেক প্রবাসীর স্ত্রীও শামীমের বিরুদ্ধে তাঁকে উত্যক্ত করার অভিযোগ করেন।

আকরাম নামে এক প্রতিবেশী জানান, তিনি মহিলার মায়ের কাছে সংবাদ পেয়ে দ্রুত এসে বাইরের গেট বন্ধ পেয়ে দেয়াল টপকে বাড়ির ভেতরে ঢোকার সময় শামীম টিনের বেড়া ভেঙ্গে পালিয়ে যায়। পরে বেড়ার বাইরে শামীমের লুঙ্গি খুঁজে পাই। শামীমে উপযুক্ত বিচার চান তিনি।

গৃহবধূর ভাই জানান, ভাগনের ফোন পেয়ে দ্রুত

ছুটে আসি। আমাদের আসার কথা টের পেয়ে শামীম বেড়া ভেঙ্গে পালিয়ে যায়।

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক প্রতিবেশী জানান, স্থানীয় এক জাসদ নেতার প্রশ্রয়ে

শামীম প্রকাশ্যে অস্ত্র নিয়ে ঘুরে বেড়ায় এবং তার ভয়ে কেউ কোন কথা বলতে ভয় পায়। প্রবাসীর স্ত্রী ও তাঁর স্বজনরা চরম নিরাপত্তা হীনতায় ভুগছেন বলে তাঁরা জানান।

এদিকে ভেড়ামারা থানায় ৩দিন পূর্বে অভিযোগ দিলেও এই রিপোর্ট লেখা পর্যন্ত মামলা হিসেবে গ্রহন করা হয় নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট
এক ক্লিকে বিভাগের খবর