বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ১০:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
দৈনিক হাওয়া ২০ জানুয়ারী ২০২১ ইং। বাইডেনের শপথ আজ নজিরবিহীন নিরাপত্তায় খোকসায় বালুমহাল নিয়ে শত্রুতার জেরে স্ক্যাভেটর পুড়ালো দুর্বৃত্তরা ভ্যাকসিন নিয়ে ‘নতুন লুটপাটে নিমগ্ন’ সরকার: ফখরুল শীতের তিব্রতায় কুষ্টিয়ায় জমে উঠেছে ফুটপাতের গরম কাপড়ের দোকান কুমারখালী থানা ও পৌর যুবদলের উদ্যোগে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের জন্মদিন পালিত কুষ্টিয়ায় জ্ঞাত আয় বহির্ভুত সাড়ে ৩ কেটি টাকার সম্পদ অর্জনের দায়ে স্ত্রীসহ পুলিশ পরিদর্শকের বিরুদ্ধে দুদকের মামলা সংবিধান মানা না মানা ও কিছু কথা কুষ্টিয়া কেএনবি এগ্রো দ্বিতীয় বিভাগ ক্রিকেট লীগের উদ্বোধন সাধারণ মানুষের ভ্যাকসিন পাওয়া নিয়ে মির্জা ফখরুলের আশঙ্কা

খোকসায় মা হারা মেয়েকে হত্যা করল মামা!

কুষ্টিয়া অফিস / ৯৬ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ১৫ এপ্রিল, ২০২০, ১২:১৬ পূর্বাহ্ন

কুষ্টিয়ার খোকসায় এক স্কুলছাত্রীকে হাতুরি দিয়ে পিটিয়ে হত্যা করা হয়েছে। স্থানীয় ও পূজার বাবার দাবি, স্কুলছাত্রী পূজাকে হাতুরি দিয়ে মাথায় আঘাত করে মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায় ওই স্কুলছাত্রীর সৎ মামা প্রদীপ কুমার।
হত্যার শিকার পূজা রাণী শোমসপুর মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী। মঙ্গলবার (১৪ এপ্রিল) দুপুরে পূজার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন খোকসা থানার অফিসার ইনচার্জ (ওসি) মজিবুর মুজিব।
জানা গেছে, শোমসপুর মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী পূজা রানী মঙ্গলবার (১৪ এপ্রিল) দুপুরে নিজের ঘরের মেঝেতে বসে দুপুরের খাওয়া খাচ্ছিল। এ সময় সৎ মায়ের ভাই প্রদীপ পেছন থেকে স্কুল ছাত্রীর মাথায় হাতুর দিয়ে হামলা করে। স্কুল ছাত্রীর মৃত্যু নিশ্চিত বুঝে ঘাতক মামা পালিয়ে যায়। এ সময় স্কুল ছাত্রীর বাড়িতে অন্যকেউ উপস্থিত ছিল না। পরে থানা পুলিশ স্কুল ছাত্রীর মৃতদেহ উদ্ধার করে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।
নিহত স্কুল ছাত্রী পূজা উপজেলার কাদিরপুর গ্রামের মুদিদোকানী গৌতম কুমার দেব ওরফে হারু একমাত্র মেয়ে। নিহত স্কুলছাত্রীর ঘাতক মামা প্রদীপকে কুমারখালী থানা পুলিশ আটক করেছে বলে নিহতের পরিবার নিশ্চিত করলেও খোকসা থানার পক্ষ থেকে এমন তথ্য পাওয়া যায়নি।
স্কুলছাত্রী পূজা হত্যার সাথে জড়িত সৎ মা সূচিত্রা ও মামা প্রদীপের গ্রেফতার এবং বিচারের দাবিতে ঘটনার দিন বিকালে গ্রামবাসী বিক্ষোভ মিছিল করে। মিছিলকারীরা স্কুল ছাত্রীর সৎ মা সুচিত্রাকে গ্রেফতারের দাবি করেন।
খোকসায় মা হারা মেয়েকে হত্যা করল মামা!সৎ মা সূচিত্রা ও মামা প্রদীপের গ্রেফতারের দাবিতে গ্রামবাসীর বিক্ষোভ
স্কুল ছাত্রীর সৎ মা সূচিত্রার দাবি, সে প্রতিদিনের মত মঙ্গলবার দুপুরে স্বামীর খাবার নিয়ে শোমসপুর বাজারে যায়। এ সময় পূজা এক বান্ধবীর সাথে বাড়িতে গোসল করছিল। সে বাড়ি ফিরে মেয়েকে আর দেখেনি। শুনেছে মেয়েকে (পূজা) কে হত্যা করে ঘরে ফেলে গেছে।
নিহত ছাত্রীর বাবা গৌতম কুমার দেব ওরফে হারু দাবি করেন, পরিকল্পিত ভাবে সৎ মা তার ভাইকে দিয়ে পরিকল্পিত ভাবে হত্যা কান্ড ঘটিয়েছে। তিনি এ ঘটনায় মামলা করবেন।
খোকসা থানার অফিসার ইনচার্জ মজিবুর রহমান বলেন, স্থানীয় সূত্রে সংবাদ পেয়ে পুলিশ ওই স্কুলছাত্রীর রক্তাত্ব লাশ উদ্ধার করে। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে, মেয়েটিকে পেছন থেকে ধাতব কোনো কিছু দিয়ে আঘাত করা হয়েছে। রক্তক্ষরণে মেয়েটি মারা যেতে পারে বলে মনে হচ্ছে।
ওসি আরও বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর বিস্তারিত জানা যাবে। আর ধর্ষণের শিকার হয়েছে কী না তা জানা যাবে মেডিকেল রিপোর্টের পর।
খোকসায় মা হারা মেয়েকে হত্যা করল মামা!স্কুলছাত্রী পূজার লাশ উদ্ধার করে নিয়ে যাচ্ছে পুলিশ
এদিকে স্থানীয়দের দাবি, পূজার মা মারা যাওয়ার পর তার বাবা গৌতম কুমার দেব বিয়ে করেন সুচিত্রা রাণীকে। সুচিত্রাকে বিয়ে করার পরপরই পূজাকে নানাভাবে নির্যাতন করত তার সৎ মা ও সৎ মায়ের ভাই প্রদীপ কুমার।
তারা আরও জানায়, এই নির্মম হত্যাকাণ্ডের সাথে সৎ মা ও সৎ মামা জড়িত। তারা ঘটনার সুষ্টু বিচার দাবি করেন।
তবে ঘটনার পরপরই পলাতক আছেন পূজার সৎ মামা প্রদীপ কুমার।
খোকসা থানার অফিসার ইনচার্জ (তদন্ত) ইদ্রিস আলী বলেন, হত্যায় জড়িতদের আটক করতে পুলিশের অভিযান অব্যাহত আছে।
আর এ ব্যাপারে হত্যা মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।
উল্লেখ্য, স্কুল ছাত্রী পূজার জন্মের কয়েক বছর পর তার মা মারা গেলে বাবা দ্বিতীয় বিয়ে করেন। শুরু থেকে মায়ের বিষ নজরে পরে এই ছাত্রী। এ নিয়ে মা বেটির মধ্যে বিরোধ ছিল। এসবের সূত্র ধরে হত্যাকাণ্ড হতে পারে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট
এক ক্লিকে বিভাগের খবর
Copy Protected by Chetan's WP-Copyprotect. Copy Protected by Chetan's WP-Copyprotect.