শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৭:৩৯ অপরাহ্ন

কুষ্টিয়া জেলা শিক্ষা অফিসের সরকারি চাকরি দেয়ার নাম করে টাকা হাতিয়ে নিয়েছে এই প্রতারক

নিজস্ব প্রতিবেদক / ১৪১ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ১০ অক্টোবর, ২০২০, ৩:১২ অপরাহ্ন

সরকারি বেসরকারি চাকরি দেয়ার নামে সাধারণ মানুষের সাথে প্রতারণার অভিযোগ পাওয়া গেছে। কুষ্টিয়া জেলা শিক্ষা অফিসের অফিস সহায়ক ও কুষ্টিয়া জেলখানা রোডের পেয়ারাতলা জাহের আলী মিয়া সড়কের কবির হোসেন খোকন নামের এই প্রতারকের বিরুদ্ধে।

অভিযোগ রয়েছে, এই প্রতারক কবির হোসেন খোকন কুষ্টিয়া জেলা শিক্ষা অফিসের অফিস সহায়ক পদে নিয়োজিত থাকলেও তিনি দীর্ঘদিন যাবৎ কুষ্টিয়া জেলা শিক্ষা অফিসে বিভিন্ন সরকারি-বেসরকারি দপ্তরে চাকুরি দেয়ার নামে সাধারণ মানুষের সাথে প্রতারণা করে মোটা অংকের টাকা হাতিয়ে নিয়েছে। দেশের বিভিন্ন জেলা থেকে দালালের মাধ্যমে চাকরি দেয়ার নামে টাকা তুলতো এই প্রতারক কবির হোসেন খোকন।

সম্প্রতি কুষ্টিয়া জেলার কুমারখালী উপজেলার ছেঁউড়িয়া মোল্লাপাড়ার আকাশ নামের এক ব্যক্তির নিকট থেকে কুষ্টিয়া জেলা শিক্ষা অফিসের চাকরির দেওয়ার প্রলোভন দেখিয়ে মোটা অংকের টাকা হাতিয়ে নেন। এই প্রতারক কবির হোসেন খোকন।

গত ২৭ সেপ্টেম্বর তারিখে আকাশের কাছ থেকে আরো টাকা নেওয়ার জন্য এই প্রতারক কবির হোসেন খোকন। ছেঁউড়িয়া মোল্লাপাড়াতে আসে। টাকা লেনদেনের সময় স্থানীয় জনগণের সন্দেহ হলে প্রতারক কবিরকে হাতেনাতে আটক করে। পরে এই প্রতারক স্বীকারোক্তি দেন আমি কুষ্টিয়া জেলা শিক্ষা অফিসে অফিস সহায়ক পদে চাকরি করি। আমার অফিসে চাকরি দেয়ার নামে টাকা নিয়েছি। আমি টাকা ফেরত দিব আমাকে ছেড়ে দেন। তার স্বীকারোক্তি ভিডিও ফুটেজও নিয়ে তাকে ছেড়ে দেয়া হয়। ভিডিও ফুটেজও সংরক্ষণ আছে। ভুক্তভোগীদের কাছে।

এই বিষয়ে কুষ্টিয়া জেলা শিক্ষা অফিসার জায়েদুর রহমান এর সাথে যোগাযোগ করলে তিনি বলেন, আমাদের অফিসে কবির হোসেন নামে একজন অফিস সহায়ক আছে। সে বেশি সুবিধাজনক না নেশা খোর মাঝেসাজে এদিক সেদিক করে থাকে। তিনি আরো বলেন, কবির হোসেন খোকন একজন নেশাগ্রস্ত মানুষ। ইতিমধ্যে আরো দুইটি অফিসে এরকম বিভিন্ন অপকর্ম করার জন্য তাকে বদলি করা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রতারক কবির হোসেন খোকন স্বীকার করেছে সে তার অফিসের কার্ড দেখিয়ে সাধারণ মানুষদের বিশ্বাস স্থাপন করে প্রতারণা করতো। কবির হোসেন খোকনের বিরুদ্ধে ভুক্তভোগীরা তাদের টাকা ফেরত না পেলে প্রতারণার অভিযোগ এনে মামলা করবে বলে জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট
এক ক্লিকে বিভাগের খবর