শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ১১:১৯ অপরাহ্ন

কুষ্টিয়ায় মাদকসেবী স্বামীর বিরুদ্ধে স্ত্রীকে এসিড নিক্ষেপের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক / ৯২ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ৯ অক্টোবর, ২০২০, ৫:০৫ অপরাহ্ন

নাকের নাকফুল কিনে দেওয়ার কথা বলে মার্কেটে নিয়ে এসিড নিক্ষেপ করলেন স্বামী। আজ সকালে কুষ্টিয়া সদর হাসপাতালে চিকিৎসাধীন এসিডে দগ্ধ স্ত্রী বৃষ্টি খাতুন এমনটি অভিযোগ করলেন স্বামী আকবরের বিরুদ্ধে।
এসিডে দগ্ধ বৃষ্টির বড় বোন বর্ষা জানান, ৫ বছর আগে আমার ছোট বোন বৃষ্টি কলেজে পড়াকালিন সময় কুষ্টিয়া শহরের মিলপাড়া এলাকার মৃত আলতাব হোসেনের ছেলে আকবরের প্রেমের সম্পর্ক গড়ে তোলে। এর পর তারা নিজেরা বিয়ে করে। আমাদের পরিবার তখন তাদের বিয়ে মেনে নেয়নি। আকবর প্রায় সময় জেলে থাকে। ওর নামে মাদক, চুরি সহ বেশ কিছু মামলা রয়েছে। বৃষ্টির বাচ্চা হওয়ার পর আকবর ইয়াবা সহ পুলিশ ধরে নিয়ে যায়। তখন আমার বাবা বৃষ্টি ও বৃষ্টির শিশু কন্যাকে নিয়ে আসে। এর পর থেকে আকবর আমার বাবার বাড়ি থাকতো। আজ সকালে বৃষ্টিতে নাকের অপেল কিনে দেবার জন্য মার্কেটে নিয়ে যায়। কিন্তু নাকের অপেল কিনে না দিয়ে বাসায় নিয়ে আসার সময় কথাকাটাকাটি হয়। এর একপর্যায়ে আকবর চৌড়হাস লুৎফর ড্রাইভারের বাড়ির সামনে গিয়ে মোটরসাইকেল থেকে বৃষ্টিকে নামিয়ে দিয়ে এসিড নিক্ষেপ করে পালিয়ে যায়। সেখানে থাকা স্থানীয়রা বৃষ্টিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে।
কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ নুরুজ্জামান তালুকদার বলেন, আমরা বিষয়টি জানার সঙ্গে সঙ্গে হাসপাতালে গিয়েছি। এখন এঘটনার সাথে জড়িত ব্যক্তিকে আটকের জন্য পুলিশ কাজ করছে।
বৃষ্টি এখন কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আছেন।
কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ তাপস কুমার সরকার জানান, মেয়ে এখন ভালো আছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট
এক ক্লিকে বিভাগের খবর