শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৬:১২ অপরাহ্ন

আহবায়ক-আমজাদ, সদস্য সচিব-কাজল কুষ্টিয়ায় খোকসা উপজেলা বিএনপির সভা, আহবায়ক কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক / ৫৯৮ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ২ অক্টোবর, ২০২০, ৬:৫১ পূর্বাহ্ন
আহবায়ক-আমজাদ, সদস্য সচিব-কাজল।

কুষ্টিয়ায় খোকসা উপজেলা বিএনপির সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল এ সভা অনুষ্ঠিত হয়। খোকসা উপজেলা বিএনপির সভাপতি সৈয়দ আমজাদ আলীর সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও কুষ্টিয়া জেলা বিএনপি’র সভাপতি সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা সৈয়দ মেহেদী আহমেদ রুমী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির স্থানীয় সরকার বিষয়ক সম্পাদক জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ সোহরাব উদ্দিন। সভায় সৈয়দ আমজাদ আলীকে আহবায়ক এবং মনিরুজ্জামান কাজলকে সদস্য সচিব করে ৩৩ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। কমিটির অনান্য সদস্য যুগ্ম আহবায়ক জাহাঙ্গীর আলম, আব্দুল আজিজ, ফজলুর রহমান, মোমিনুর রহমান, শফিকুল আলম মোল্লা এবং সদস্য জনাব মোজাফফর-উজ-জামান মিন্টু, শহিদুল ইসলাম,আইয়ুব আলী মৃধা, আমিন উদ্দিন বিশ^াস, মিজানুর রহমান মিজা, কায়সার উল আলম সউদ,ডাঃ আরজু, আজগর আলী মন্ডল, আবু দাউদ মন্ডল, নিজাম উদ্দিন, শফিকুল ইসলাম, রেজাউল করিম মাষ্টার, প্রভাষক মোশারফ হোসেন, সামসুদ্দিন মোল্লা, মকবুল হোসেন ছনে, আব্দুল লতিফ লায়ন, কাইউম মোল্লা, ডাঃ নিখিল চন্দ্র, মজিবর রহমান মাল, মামুন শেখ, আব্দুল হাই, বিল্লাল হোসেন, মাহাবুব দেওয়ান, শামীম রেজা আবু, ডাঃ ইসলাম উদ্দিন ও মো: শরিফুল ইসলাম।
সভায় মেহেদী রুমী বলেন, ঐক্যবদ্ধ আন্দোলন ছাড়া দেশ, গণতন্ত্র রক্ষা করা যাবে না। দেশের স্বাধীনতা-সার্বভৌমত্বও রক্ষা করা যাবে না। অবস্থা বদলে দেয়া ছাড়া কোনো উপায় নেই। তিনি বলেন, আন্দোলন-সংগ্রামের মধ্য দিয়ে এই ভয়াবহ ফ্যাসিস্ট সরকারকে সরাতে হবে। গণতান্ত্রিক আন্দোলনই হচ্ছে আমাদের একমাত্র পথ।
অধ্যক্ষ সোহরাব উদ্দিন বলেন, দেশ পরিচালনায় সব ক্ষেত্রে ব্যর্থ হয়ে আওয়ামী সরকার ফ্যাসিবাদী আচরণের আশ্রয় নিয়ে দেশকে ভয়াবহ নৈরাজ্যের দিকে ঠেলে দিচ্ছে। তিনি বলেন, বর্তমান সরকারের সকল অপকর্ম ও দুঃশাসন রুখে দিতে জনগণ এখন আরও বেশি ঐক্যবদ্ধ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট
এক ক্লিকে বিভাগের খবর