শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৭:২৬ অপরাহ্ন

করোনায় আক্রান্ত মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্প ও ফার্স্ট লেডি মেলানিয়া

অনলাইন ডেস্ক / ৯৪ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ২ অক্টোবর, ২০২০, ৬:২৮ পূর্বাহ্ন

মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প এবং তার স্ত্রী ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্প করোনাভাইরাস পজিটিভ হিসেবে শনাক্ত হয়েছেন। প্রেসিডেন্ট ট্রাম্প এক টুইট বার্তায় এই তথ্য নিশ্চিত করেছেন। বার্তায় তিনি বলেন, ‘আজ রাতে আমি এবং ফার্স্টলেডি কোভিড-১৯ পজিটিভ হিসেবে শনাক্ত হয়েছি। আমরা আমাদের কোয়ারেন্টিন এবং সেরে ওঠার প্রক্রিয়া শুরু করবো। আমরা একসাথে এর থেকে বেরিয়ে আসবো।’
তার আগেই একজন ঘনিষ্ঠ সহযোগী স্বাস্থ্য পরীক্ষায় করোনাভাইরাস পজেটিভ হওয়ায় তিনি এবং ফার্স্টলেডি মেলানিয়া ট্রাম্প কোয়ারেন্টিনে ছিলেন। এ বিষয়ে ট্রাম্প এক টুইট বার্তায় বলেছেন, হোপ হিক্স করোনাভাইরাসে সংক্রামিত হওয়ার পরে তিনি এবং মেলানিয়া ট্রাম্প উভয়ই তাদের স্বাস্থ্য পরীক্ষার ফলাফলের অপেক্ষায় ছিলেন। প্রেসিডেন্টের নিকটতম কর্মকর্তাদের মধ্যে ৩১ বছর বয়সী এই উপদেষ্টা এখন অবধি প্রথম কেউ যার করোনাভাইরাস পজেটিভ হয়েছে। তিনি এই সপ্তাহের শুরুতে ওহাইওতে একটি টিভি বিতর্কে এয়ার ফোর্স ওয়ানে তাঁর সঙ্গে ভ্রমণ করেছিলেন।
মিস. হিক্স কোনও মাস্ক ছাড়াই ক্লিভল্যান্ডে মঙ্গলবার প্রেসিডেন্টের জেট থেকে নেমেছিলেন, এমন ছবি প্রকাশ হয়েছে।বুধবার মিনেসোটাতে এক সমাবেশ করার সময় হোপ হিক্স প্রেসিডেন্টের হেলিকপ্টার মেরিন ওয়ানে প্রেসিডেন্টের আরও কাছাকাছি ছিলেন। এছাড়া বৃহস্পতিবার রাতে তিনি টুইট করে জানান, হোপ হিকস, যিনি কোন বিরতি না নিয়ে এত কঠোর পরিশ্রম করে চলেছেন, তিনিও স্বাস্থ্য পরীক্ষায় কোভিড-১৯ পজিটিভ হলেন। ভয়ঙ্কর!
মি. হিক্স আক্রান্ত হওয়ার পর কোয়ারেন্টিনে যান প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প এবং তার স্ত্রী ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্প।
উল্লেখ্য, এরই মধ্যে করোনা ভাইরাসে যুক্তরাষ্ট্রে কমপক্ষে ৭২ লাখ মানুষ আক্রান্ত হয়েছেন। মারা গেছেন কমপক্ষে দুই লাখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট
এক ক্লিকে বিভাগের খবর