রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০৫:৪০ পূর্বাহ্ন

স্বাস্থ্যঝুঁকির জন্য খোকসা চিকিৎসকদের আল মাসুম মোর্শেদ শান্তর বিশেষ প্রণোদন প্রদান।

খোকসা প্রতিনিধি / ১৩৮ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ১৩ এপ্রিল, ২০২০, ১০:১৯ পূর্বাহ্ন

কুষ্টিয়া খোকসা করোনা আক্রান্ত রোগীদের চিকিৎসায় নিয়োজিত চিকিৎসক, নার্স, মেডিকেল টেকনোলজিস্ট ও স্বাস্থ্যকর্মীদের নিরাপত্তা এবং স্বাস্থ্যঝুঁকির জন্য নিজ উদ্যেগে খোকসা মানবতার ফেরিওয়ালা ও খোকসা উপজেলা আওয়ামীলীগের সংগ্রামী যুগ্ন সাধারন সম্পাদক আল মাসুম মোর্শেদ শান্ত খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর টি,এইস,ও মো : কামরুজ্জামান সোহেল কে চাইনা থেকে (২৫) পিস পি,পি,ই, (২৫) পিস হ্যান্ড গ্লাবস, এবং (২৫) পিস চশমা সহ বিশেষ প্রণোদনা প্রদান করেন।

সোমবার (১৩ এপ্রিল) বেলা ১ ঘটিকার সময়, আল মাসুম মোর্শেদ শান্ত খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স গিয়ে এই প্রণোদনা এবং বিপদজনক করোনা ভাইরাস মোকাবেলায় ডাক্তারদের পাশে দাড়ানোর আহ্বান জানান, এবং বলেন, বিশ্বের অন্যান্য দেশের মতো আমাদের দেশেও ঝুঁকিমুক্ত নিরাপদ চিকিৎসা সেবা প্রদানের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ উচিৎ।

অন্যথায় আক্রান্ত রোগীদের যথাযথ চিকিৎসাসেবা প্রদান নিশ্চিত হবে না। ফলে ভাইরাসে আক্রান্ত আরও অধিক ঝুঁকির মধ্যে পড়বে। চিকিৎসক নার্সসহ অন্য স্বাস্থ্যকর্মীদের স্বাস্থ্য নিরাপত্তায় প্রয়োজনীয় নিরাপত্তা সামগ্রী দ্রুত সময়ের মধ্যে পৌঁছে দেওয়া আমার এবং আপনার কর্তব্য। খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর টি,এইস,ও মো : কামরুজ্জামান সোহেল আশ্বস্ত করে বলেন, ডেঙ্গুর প্রাদুর্ভাব থেকে উত্তরণে দেশের চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীরা নিজের জীবন বাজি রেখে কাজ করবে ইনশাআল্লাহ, করোনাভাইরাস সংক্রমণ থেকে উত্তরণের নিজেদের সর্বোচ্চ দিয়ে চেষ্টা করবো। এছাড়াও খোকসা থানার সুযোগ্য অফিসার ইনচার্জ মো:মজিবুর রহমান বলেন, মহামারির কবল থেকে রক্ষা পেতে আমরা বাংলাদেশ সরকার বিধি নিষেধ মেনে চলবো এবং সকলকে ধৈর্য ধারণের প্রয়োজনীয় স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান। সে সময় আরো উপস্থিত ছিলেন, খোকসা উপজেলা যুবলীগ এর আহবায়ক কমিটি সদস্য সজল রায়, বেতবাড়িয়া ইউনিয়ন যুবলীগ এর সভাপতি হেলাল উদ্দিন সহ খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্রেক্স এর কর্মকর্তা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট
এক ক্লিকে বিভাগের খবর
Copy Protected by Chetan's WP-Copyprotect. Copy Protected by Chetan's WP-Copyprotect.