বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০৮:৪৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
দৈনিক হাওয়া ২০ জানুয়ারী ২০২১ ইং। বাইডেনের শপথ আজ নজিরবিহীন নিরাপত্তায় খোকসায় বালুমহাল নিয়ে শত্রুতার জেরে স্ক্যাভেটর পুড়ালো দুর্বৃত্তরা ভ্যাকসিন নিয়ে ‘নতুন লুটপাটে নিমগ্ন’ সরকার: ফখরুল শীতের তিব্রতায় কুষ্টিয়ায় জমে উঠেছে ফুটপাতের গরম কাপড়ের দোকান কুমারখালী থানা ও পৌর যুবদলের উদ্যোগে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের জন্মদিন পালিত কুষ্টিয়ায় জ্ঞাত আয় বহির্ভুত সাড়ে ৩ কেটি টাকার সম্পদ অর্জনের দায়ে স্ত্রীসহ পুলিশ পরিদর্শকের বিরুদ্ধে দুদকের মামলা সংবিধান মানা না মানা ও কিছু কথা কুষ্টিয়া কেএনবি এগ্রো দ্বিতীয় বিভাগ ক্রিকেট লীগের উদ্বোধন সাধারণ মানুষের ভ্যাকসিন পাওয়া নিয়ে মির্জা ফখরুলের আশঙ্কা

পঁচা পাউরুটি দিয়ে তৈরী আইসক্রিম ১ মাসের কারাদন্ড প্রতিষ্ঠান সিলগালা

কুমারখালী (কুষ্টিয়া) প্রতিনিধি: / ৬১ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ১ অক্টোবর, ২০২০, ২:৪৮ অপরাহ্ন

কুষ্টিয়া জেলার কুমারখালী উপজেলায় প্রাণ আইসক্রিম কারখানায় অস্বাস্থ্যকর পরিবেশে নিম্নমানের উপাদান ঘনচিনি, স্যাকারিন, খাওয়ার অনুপযোগী রঙ, অ্যারারুট, সুইটিক্স ও ফ্লেভার ও পঁচা পাউরুটি দিয়ে স্যাঁতস্যাঁতে নোংরা রুমের মধ্যে আইসক্রিম তৈরীর অপরাধে মোবাইল কোর্ট পরিচালনায় ১ জনের ১ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও প্রতিষ্ঠানটি সিলগালা করা হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এমএ মুহাইমিন আল জিহান মোবাইল কোর্ট পরিচালনা করেন। মোবাইল কোর্ট পরিচালনাকালে প্রতিষ্ঠানের মালিক মোঃ নাসির উদ্দিন দৌড়ে পালিয়ে গেলে কর্মচারী ইমনকে (১৮) ভোক্তা অধিকার সংরক্ষণ আইন,২০০৯ এর ৪১ ধারায় ১ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়। এছাড়া ভেজাল সামগ্রী এবং পচা আইসক্রিম ধ্বংস করা হয়। এবং আইসক্রিমের কারখানাটি বন্ধ করে দেয়া হয়। এসময় মোবাইল কোর্ট পরিচালনায় সহায়তা করেন স্যানিটারি ইনস্পেকটর আরাফাত, কুমারখালী থানা পুলিশ এবং বেঞ্চ সহকারীবৃন্দ। এছাড়াও প্রতীক ডায়াগনস্টিক সেন্টারের নীচের ফার্মেসীতে মেয়াদোত্তীর্ন ঔষধ রাখার অপরাধে ২ হাজার টাকা অর্থদন্ড প্রদান করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট
এক ক্লিকে বিভাগের খবর
Copy Protected by Chetan's WP-Copyprotect. Copy Protected by Chetan's WP-Copyprotect.