সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৩:৫১ অপরাহ্ন

কুষ্টিয়ায় প্রেমে ব্যর্থ হয়ে বিষ পানে প্রাণ হারালো তরুণ

নিজস্ব প্রতিবেদক / ৭৬ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ৩০ সেপ্টেম্বর, ২০২০, ১১:০৬ অপরাহ্ন

কুষ্টিয়া সদর উপজেলার কাঞ্চনপুর ইউনিয়নের চরকাঞ্চনপুর গ্রামের মিন্টুর ছেলে রাজু(২০) প্রেমের সম্পর্ক গড়ে ওঠে একই ইউনিয়ন বেলঘড়িয়া চরপাড়া গ্রামের বজলু মেয়ে সাথী(১৭) সাথে দীর্ঘ দুই বছরের সম্পর্ক,হঠাৎ ২৫ -০৯-২০ইং রবিবার অনুমানিক দুপুর ১টার দিকে তার মুঠো ফোনে ফোন আসে তার প্রেমিকা অন্যত্র কোথাও বিয়ের হয়ে যাচ্ছে । রাজু ছুটে যায় প্রেমিকা সাথীর বাড়ির সামনে গিয়ে ডাকা ডাকি করলে সাথীর বাবা বাড়ি থেকে বের হয়ে আসে এবং বাড়ির ভিতরে ডেকে নিয়ে জুতা দিয়ে মারপিট করে । রাজুর হাতে বিষ ধরিয়ে দেয় এবং বলে তার মেয়ের জন্য জীবন দিতে পারলে তার সাথে বিয়ে দিবে ।

ভালোবাসার পরিক্ষা দিতে গিয়ে রাজু বিষ পান করে এবং সেই স্হানে মাটিতে লুটিয়ে পরলে গেটের বাহিরে বের করে দেই প্রেমিকার পিতা বজলু । স্থানিও লোকজন টের পেলে তার আত্মীয় স্বজনদের খবর দেয় ।  তার বন্ধু এবং আত্বীয়রা মিলে কুষ্টিয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেয় ।

সেখানে মৃত্যুর সাথে পাঞ্জালড়ে(৫) দিন চিকিৎসাধীন অবস্থায় কালে ৩০-০৯-২০ইং সন্ধা ৬টার দিকে তার মৃত্যু হয়। তার মৃত্যুতে ফুঁসে উঠেছে এলাকার সর্বস্তরের জনগণ এবং বজলুর দৃষ্ঠান্ত মুলক শাস্তির দাবি জানিয়েছে।এই রিপোর্ট লেখা পর্যন্ত কুষ্টিয়া মডেল থানায় মামলার প্রস্তুতি চলছে ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট
এক ক্লিকে বিভাগের খবর
Copy Protected by Chetan's WP-Copyprotect. Copy Protected by Chetan's WP-Copyprotect.