বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ০৯:৪০ পূর্বাহ্ন

ভেড়ামারায় এক ব্যবসায়ীর অফিস ও গোডাউন গুড়িয়ে দিয়েছে সন্ত্রাসীরা,২০লক্ষ টাকার ক্ষতি

নিজস্ব প্রতিবেদক / ৬১ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ৩০ সেপ্টেম্বর, ২০২০, ১২:৩২ অপরাহ্ন


কুষ্টিয়া, ৩০ সেপ্টেম্বর’ ২০২০॥ কুষ্টিয়ার ভেড়ামারায় প্রকাশ্যে দিবালোকে এক ব্যবসায়ীর অফিস ও গোডাউন গুড়িয়ে দিয়ে গোডাউনে থাকা মালামাল ভাংচুর ও লুটপাট করে নিয়ে গেছে সন্ত্রাসীরা। আজ বুধবার সকাল ৯টার দিকে উপজেলার বারোমাইলে একতারা ব্রিকস নামের একটি ইটভাটার অফিস ও গোডাউন এস্কেভেটার দিয়ে গুড়িয়ে দেয় সন্ত্রাসীরা
ওই প্রতিষ্ঠানের মালিক মোঃ শফিকুল ইসলাম জানান, আজ সকাল ৯টার দিকে পার্শবর্তী যোলদাগ গ্রামের মৃত আজিজুল পরামানিকের ছেলে মমিন পরামানিক ও বারোমাইলের শহিদুল মালিথার ছেলে সুমন মালিথার নেতৃত্বে ২০/২৫জনের একটি সংঘবদ্ধদল এস্কেভেটার দিয়ে আমার অফিস ও গোডাউন গুড়িয়ে দেয় এবং গোডাউনে থাকা ইট তৈরীর সরঞ্জাম ভাংচুর ও লুটপাট করে নিয়ে যায় এবং ইটভাটার রাস্তাটি এস্কেভেটার দিয়ে মাটি খুড়ে চলাচলের অযোগ্য করে দেয়। ভাংচুর ও লুটপাটের এই ঘটনায় কমপক্ষে ২০ লাখ টাকার ক্ষতি হয়েছে এমনটা দাবী করে, মামলার প্রস্তুতি চলছে বলেও জানান ওই ব্যবসায়ী।
ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শাহাজালাল জানান, একতারা ব্রিকসে ভাংচুর ও লুটপাটের ঘটনা তদন্তে সেখানে একটি টিম পাঠানো হয়েছিল । ঐ ব্যবসায়ী প্রতিষ্ঠানের পক্ষ থেকে অভিযোগ পেলেই আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট
এক ক্লিকে বিভাগের খবর
Copy Protected by Chetan's WP-Copyprotect. Copy Protected by Chetan's WP-Copyprotect.