শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ০৮:২১ পূর্বাহ্ন

কুমারখালীতে মামলা তুলে না নেওয়ায় হামলা ! আটক- ৬

নিজস্ব প্রতিবেদক / ৭১ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২০, ১২:২৩ অপরাহ্ন

কুমারখালী যদুবয়রা ইউনিয়নের রসুলপুর গ্রামের মামলা তুলে না নেওয়ায় আব্দুল আজিজ (৪৫) কে গুরুতরভাবে জখম করা হয়েছে। উল্লেখ্য গত ১৭/৭/২০২০ ইং তারিখে মামলা নং ১৫/১৬১ আব্দুল আজিজের এর উপর হামলা হয়। তারি পরিপ্রেক্ষিতে কুমারখালী থানার একটি মামলা দায়ের করা হয় । সেই মামলা তুলে না নেওয়ায় আবারও আজিজ উপর হামলা হয়।

আহতের স্ত্রী হেলানা খাতুন জানান আমার স্বামী আজিজ (২০) সেপ্টেম্বর আসামি মোঃ ময়নুল ইসলাম (মোকা ),(৫২) পিং- মৃত মোস্তাক আলী, মোঃ রেজাউল ইসলাম (৩৮) পিং- মৃত আব্দুল খালেক, মোঃ হুরমত আলী,(৪০) পিং- মোঃ কেতাব আলী, মোঃ আকমল (৪২) মোঃ সহিদুল ইসলাম, (৪০) সর্ব পিং- মৃত বানাত আলী। মোঃ বুদো শেখ,(৪৫) পিং- মৃত জাফর আলী, মোঃ মিলন হোসেন (৪০) মোঃ মিল্টন হোসেন (৩৫), পিং- সিরাজ উদ্দিন,সর্ব সাং- রসুলপুর। উপরোক্ত আসামিগন পূর্ব শত্রুতার জের ধরে রাত ৯:৩০ মিনিট সময় আমার স্বামী চৌরঙ্গী বাজার হয়তে আমার ভাসুরের ছেলে মোঃ রিপনের সাথে বাড়ীর উদ্দেশ্য রওনা দেয়। কাঁচা রাস্তার পাশে মসজিদের পৌঁছালে ওৎ পেতে থাকা ময়নুল সহ আসামিরা পথ রোধ করে । ময়নুল হুকুম দিলে ২ নং আসামি রেজাউল আমার স্বামী হত্যার উদ্দেশ্যে হাতুড়ি দিয়ে সজোরে আঘাত করলে। আমার স্বামী হাত দিয়ে ঠেকালে, বাম হাতের আঙ্গুল জখম হয়। ৩ নং আসামি হত্যার উদ্দেশ্যে ছোরা দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে জখম করে। এবং অন্য আসামিরা লাঠিসোটা দিয়ে শরীরে আঘাত করে। আমার স্বামীর আত্মচিৎকারে লোকজন ছুটে আসলে আসিমারা মামলা তুলে নিতে হুমকি দিয়ে চলে যায়। আমরা সংবাদ পেয়ে ছুটে আসি এলাকায় লোকজন সাথে নিয়ে অটো ভ্যান যোগে কুষ্টিয়া ২৫০ শয্যা হাসপাতাল নিয়ে প্রয়োজনীয় চিকিৎসা ব্যবস্থা গ্রহণ করা হয়।

এই বিষয়ে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মজিবুর রহমান বলেন ।কুমারখালী থানার একটি মামলা দায়ের করা হয়েছে মামলা নং-২২, তারিখ ২৫/৯/২০২০ ইং তারিখ। আমরা বিশেষ অভিযান চালিয়ে মনিরুল, রেজাউল, শহিদুল,বদর উদ্দিন, মিলন, মিল্টন সহ, ৬ জন আসামিকে ২৫/৯/২০২০ ইং তারিখ রাতে গ্রেফতার করে ( ২৬) সেপ্টেম্বর সকালে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। বাকি আসামিদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট
এক ক্লিকে বিভাগের খবর
Copy Protected by Chetan's WP-Copyprotect. Copy Protected by Chetan's WP-Copyprotect.