শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ০৩:০৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
দৈনিক হাওয়া ২৩ অক্টোবর ২০২০ ইং। রুহুল আমিন গাজীকে গ্রেপ্তারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে কুষ্টিয়া জেলা বিএনপি ঝাউদিয়া ভূমি কর্মকর্তার বিরুদ্ধে দুর্নীতির অভিযোগে তদন্ত শুরু ভেড়ামারায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে সবজি বীজ বিতরণ কুষ্টিয়ায় ২৭ বোতল ফেনসিডিলসহ আটক ২ ভেড়ামারায় নিরাময় ক্লিনিকে তড়িঘড়ি করে করা ভুল সিজারে নবজাতকের মৃত্যু কুষ্টিয়ার ভেড়ামারায় সরকারি জমিতে অবৈধভাবে দোকান ঘর নির্মাণ, কাজ বন্ধে ইউএনও’র নির্দেশ নিঃসঙ্গতা কাটাতে শতবর্ষী বৃদ্ধ বিয়ে করলেন ৮০ বছরের বৃদ্ধাকে ভেড়ামারায় রাতের অন্ধকারে পুজা মন্ডব ভাংচুর; আটক-১ কুষ্টিয়ায় জাতীয় নিরাপদ সড়ক দিবস পালন

কুষ্টিয়ায় চাউল আত্মসাতের অভিযোগে গোস্বামী দূর্গাপুরের চেয়ারম্যান সহ ৪ জন আটক

অনলাইন ডেস্ক / ১৪০১ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ০৩:০৭ অপরাহ্ন

কুষ্টিয়ার সদর উপজেলার গোস্বামী দুর্গাপুর ইউনিয়নে গরীব ও অসহায় ব্যক্তিদের নামে বরাদ্ধকৃত খাদ্যবান্ধব কর্মসুচীর চাল আত্মসাৎ এর ঘটনায় ইউপি চেয়ারম্যান দবির উদ্দিন বিশ্বাসকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। সেই সাথে তিনিসহ আরো চারজনের জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণের নিদেশ দেন আদালত।
বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১২টায় কুষ্টিয়ার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট ২য় আদালতের বিচারক মোঃ মহসিন হাসানের আদালতে আসামীরা উপস্থিত হয়ে জামিন আবেদন করলে বিচারক তাদের জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণের আদেশ দেন।
আসামীরা হলেন- কুষ্টিয়ার গোস্বামী দুর্গাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দবির উদ্দিন বিশ্বাস, একই ইউনিয়নের ১নং ওয়ার্ডের সদস্য মারুফুল ইসলাম, চালের ডিলার মন্টু হোসেন এবং ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সরোয়ার হোসেন।
আদালত সুত্রে জানা যায়, কুষ্টিয়া সদর উপজেলার ১৪নং গোস্বামী দুর্গাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দবির উদ্দিন বিশ^াস ও তার সহযোগীদের যোগসাজসে বিগত দীর্ঘ চার বছর ধরে গরীব দুস্থ্যদের জন্য সরকার নির্ধারিত খাদ্য সহায়তা প্রকল্পের ১০টাকা কেজি দরের সরকারী চাল উত্তোলন ও তা তালিকাভুক্ত দুস্থ্যদের না দিয়ে তা আত্মসাত করেন।
এ ঘটনায় ওই ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ১৯/০৪/২০২০ ই্ং তারিখে কুষ্টিয়ার চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট সেলিনা খাতুন এর আদালত কর্তৃক ইস্যুকৃত ক্রিমিন্যাল মিসকেস নং ০১/২০২০ ফৌ:কা:বি: ১৯০(১)(সি) ধারায় আমলযোগ্য মামলার আদেশ দেন কুষ্টিয়ার সদর থানা পুলিশকে। এ বিষয়ে ০২/০৬/২০২০ তারিখের মধ্যে তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহনসহ প্রতিবেদন দাখিলের জন্য আদেশ দেন আদালত।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৯৪৯
৩৭
২,৮৬২
১৩,৪৮৮
সর্বমোট
১৭৮,৪৪৩
২,২৭৫
৮৬,৪০৬
৯০৪,৫৮৪
এক ক্লিকে বিভাগের খবর