শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ১১:০৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
কুষ্টিয়ায় হঠাৎ ঠান্ডাজনিত রোগে আক্রান্ত হয়ে গত কয়েকদিনে শতাধিক শিশু হাসপাতালে ভর্তি কুষ্টিয়ায় দেবরের হামলায় আহত বিধবা ভাবির পরিবার খোকসায় জমকাল আয়োজনে কোটি টাকা নিয়ে উধাও সিসিআইসি মুজিববর্ষে জমি ও গৃহ প্রদান উদ্বোধনী উপলক্ষ্যে কুমারখালীতে আলোচনা সভা অনুষ্ঠিত নারায়ণগঞ্জের রূপগঞ্জে বিদ্যুতের তার ছিঁড়ে অগ্নিকাণ্ড, একই পরিবারের ৪ জনের মৃত্যু ভ্যাকসিন নিরাপদ, অযথা ভয় পাবেন না : মোদি পাকা বাড়ি পেল ৭০ হাজার পরিবার দৈনিক হাওয়া ২৩ জানুয়ারী ২০২১ ইং। কুষ্টিয়ায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান ও অপসাংবাদিকতা কুষ্টিয়ায় প্রথম স্ত্রী থাকার পরও দ্বিতীয় স্ত্রী হিসেবে একই মেয়েকে দুইবার বিয়ে করলো পুলিশ

গুলশানে স্পা সেন্টারে অভিযানে গ্রেপ্তার ২৮

অনলাইন ডেস্ক / ১০৫ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ২১ সেপ্টেম্বর, ২০২০, ৪:০০ পূর্বাহ্ন

রাজধানীর গুলশানের অ্যাপেল থাই স্পা সেন্টারে অভিযান চালিয়ে ২৮ জনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের মধ্যে ১২ জন পুরুষ ও ১৬ জন নারী।

রবিবার (২০ সেপ্টেম্বর) রাতে গুলশান-২ এর ১০৫ নম্বর রোডের একটি বাসায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে পুলিশ। পুলিশের গুলশান বিভাগের উপ-কমিশনার (ডিসি) সুদীপ কুমার চক্রবর্ত্তী নিশ্চিত করেন।

তিনি জানান, এই স্পা সেন্টারে দেশের বিভিন্ন স্থান থেকে বিভিন্ন বয়সী নারীদের একত্রিত করে দেহ ব্যবসা পরিচালনা ও নিপীড়নমূলক কাজ চলে আসছিল।

গুলশান থানা পুলিশ জানায়, রাত সাড়ে ৮টায় ওই স্পা সেন্টারে অভিযান চালায় পুলিশ। অভিযানে স্পার নামে এই সেন্টারকে অসামাজিক কাজে ব্যবহারের প্রমাণ পাওয়া যায়। এ সময় ১২ জন নারী ও ১৬ জন পুরুষকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে মানব পাচার প্রতিরোধ ও দমন আইনে মামলা করেছেন গুলশান থানার এসআই ওলিয়ার রহমান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট
এক ক্লিকে বিভাগের খবর
Copy Protected by Chetan's WP-Copyprotect. Copy Protected by Chetan's WP-Copyprotect.