মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১২:৩৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
হাজী সেলিমের বাসা থেকে অস্ত্র ও মাদক উদ্ধার কুষ্টিয়া পোস্ট অফিসের সেবার বেহাল দশা অন্যায়কে প্রশ্রয় দেওয়া হবে না, কঠোরভাবে দমন করা হবে : কুষ্টিয়ায় মাহবুব উল আলম হানিফ ই-কমার্স ব্যবসায় সফল নারী উদ্যোক্তা কুষ্টিয়ার লিজা নৌবাহিনীর কর্মকর্তাকে মারধর : হাজী সেলিমের ছেলেসহ ৫ জনের বিরুদ্ধে মামলা কুষ্টিয়া সদর ইউএনও জুবায়ের চৌধুরীর মোবাইল কোর্টে দুই জনের কারাদন্ড কুষ্টিয়ার বটতৈল মোড়ে সড়ক দুর্ঘটনায় যুবকের মৃত্যু সরকারের বিরুদ্ধে অভিযোগ করায় এখন বিএনপির রাজনৈতিক মূখ্য উদ্দেশ্য : মাহবুব উল আলম হানিফ দৈনিক হাওয়া ২৬ অক্টোবর ২০২০ ইং। ভেড়ামারায় Excellent World কে ভ্রাম্যমান আদালতে ১০ হাজার টাকা অর্থদন্ড প্রদান

গুলশানে স্পা সেন্টারে অভিযানে গ্রেপ্তার ২৮

অনলাইন ডেস্ক / ৪০ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১২:৩৫ পূর্বাহ্ন

রাজধানীর গুলশানের অ্যাপেল থাই স্পা সেন্টারে অভিযান চালিয়ে ২৮ জনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের মধ্যে ১২ জন পুরুষ ও ১৬ জন নারী।

রবিবার (২০ সেপ্টেম্বর) রাতে গুলশান-২ এর ১০৫ নম্বর রোডের একটি বাসায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে পুলিশ। পুলিশের গুলশান বিভাগের উপ-কমিশনার (ডিসি) সুদীপ কুমার চক্রবর্ত্তী নিশ্চিত করেন।

তিনি জানান, এই স্পা সেন্টারে দেশের বিভিন্ন স্থান থেকে বিভিন্ন বয়সী নারীদের একত্রিত করে দেহ ব্যবসা পরিচালনা ও নিপীড়নমূলক কাজ চলে আসছিল।

গুলশান থানা পুলিশ জানায়, রাত সাড়ে ৮টায় ওই স্পা সেন্টারে অভিযান চালায় পুলিশ। অভিযানে স্পার নামে এই সেন্টারকে অসামাজিক কাজে ব্যবহারের প্রমাণ পাওয়া যায়। এ সময় ১২ জন নারী ও ১৬ জন পুরুষকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে মানব পাচার প্রতিরোধ ও দমন আইনে মামলা করেছেন গুলশান থানার এসআই ওলিয়ার রহমান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৯৪৯
৩৭
২,৮৬২
১৩,৪৮৮
সর্বমোট
১৭৮,৪৪৩
২,২৭৫
৮৬,৪০৬
৯০৪,৫৮৪
এক ক্লিকে বিভাগের খবর