শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০৮:১২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
আলেম-উলামারা এদেশে ঘর জামাই নয় যে কথা বলতে পারবে না;মুফতি আব্দুল হামিদ  কুষ্টিয়ায় এবার দুইশো বিঘা জমিতে চাষ হয়েছে গ্যান্ডারী আখ সুন্দর জীবন গঠন করো দৌলতপুরে স্বাস্থ্য সহকারীদের কর্মবিরতি পালন কুষ্টিয়ায় বাংলাদেশ প্রাক্তন সৈনিক সংস্থার বার্ষিক সভা অনুষ্ঠিত দৌলতপুরে চেয়ারম্যান শাহ আলমগীরের বিরুদ্ধে ভিজিডি কার্ডের চাল না পাওয়ার অভিযোগ ৫ দাবিতে কুষ্টিয়ায় চিনিকল শ্রমিকদের মানববন্ধন কুমারখালীর সাবেক ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম আবিস্কার করলেন নতুন জাতের ধান কুষ্টিয়া খোকসায় অবৈধ ভাবে রাতভোর বালি উত্তোলন ‘১৫ দিনের সেই শিশুকে হত্যার পর সেপটিক ট্যাংকে ফেলে রাখে বাবা-মা’

কুষ্টিয়ায় চাঁদাবাজির অভিযোগে সাবেক জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক পল্লব আটক

নিজস্ব প্রতিবেদক / ৬৫ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২০, ৩:৪০ অপরাহ্ন

 

কুষ্টিয়ায় চাঁদাবাজির অভিযোগে জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আমিনুর রহিম পল্লবকে আটক করেছে পুলিশ। শনিবার সকালে শহরের এনএস রোড থেকে পল্লবকে আটক করে গোয়েন্দা পুলিশ। এরপর তাকে মডেল থানায় পাঠানো হয়। তার বিরুদ্ধে চাঁদাবাজি, দখলসহ নানা অভিযোগ ছিল। কুষ্টিয়া মডেল থানা সূত্র জানায়, থানা পাড়া এলাকার বাসিন্দা আমিনুর রহিম পল্লব আওয়ামী লীগ নেতাদের নাম ভাঙিয়ে নানা অপকর্ম করে আসছিল।
টেন্ডারবাজি, বাজার নিয়ন্ত্রণ ছাড়া লোকজনকে হয়রানী করে অর্থ আদায় করে আসছিল এই নিয়ে সংবাদ প্রকাশ হলে শহরে আলোড়ন সৃষ্টি হয়। সংবাদের সূএ ধরে গোয়েন্দা পুলিশের একটি দল শহরের এনএস রোড থেকে তাকে আটক করে।
কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ কামরুজ্জামান তালুকদার বলেন, চাঁদাবাজিসহ নানা অভিযোগে পল্লবকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।
আমিনুর রহমান পল্লব জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক। বর্তমানে কোন পদ-পদবি না থাকলেও কয়েকজন নেতার নাম ভাঙিয়ে দীর্ঘদিন নানা অপকর্ম করে আসছিলেন।
কুষ্টিয়া জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন সবুজ ২০১৫ সালে নিখোঁজ হয়। তার পর থেকেই কুষ্টিয়া শহরের পৌরবাজার, সিভিল সার্জন অফিসসহ কয়েকটি এলাকার নিয়ন্ত্রন নেয় পল্লব। সবুজের দখলে নেওয়া এনএস রোডে অবস্থিত পরিমল টাওয়ারে পল্লবের রয়েছে একটি অফিস, এছাড়া ৩টি দোকান ও টাওয়ারের নিচে পার্কিংয়ের জায়গা দখল করেছে। পৌর বাজারের গণশৌচাগার রয়েছে তার দখলে। পৌর বাজারের মতিয়ার হোটেলের একটি দোকান তার দখলে রয়েছে। পৌর বাজারে ৬০ ফিট বাই ২৫ ফিট মাছের আড়ৎ তার দখলে রয়েছে। থানাপাড়ায় ৬তলা নির্মানাধীন বাড়ির কাজ চলছে। লাল মোহাম্মদ তৈলকলের পিছনে রয়েছে আলিশান ফ্যাট বাড়ি। কুষ্টিয়া সিভিল সার্জন অফিরে ধোপা, খাদ্য ও ঔষধের টেন্ডার নিয়ন্ত্রন করে প্রতি বছর হাতিয়ে নিচ্ছে মোটা টাকা। সিভিল সার্জন অফিসের স্টেশনারি কাজ পেয়েছেন পল্লবের সহকারি জাবদুল। পৌর বাজারের মাংসের বাজার দখল করে ভাইয়ের নামে গড়ে তুলেছেন মাছের আড়ৎ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৯৪৯
৩৭
২,৮৬২
১৩,৪৮৮
সর্বমোট
১৭৮,৪৪৩
২,২৭৫
৮৬,৪০৬
৯০৪,৫৮৪
এক ক্লিকে বিভাগের খবর
Copy Protected by Chetan's WP-Copyprotect. Copy Protected by Chetan's WP-Copyprotect.