বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৪:৫৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
খোকসায় মোটরসাইকেল আরোহী গুরুতর আহত মেহেরপুর গাংনীতে ৫৫ বোতল ফেন্সিডিল উদ্ধার বিক্ষোভের চেষ্টা, শাহবাগ থেকে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ১০ শিক্ষার্থী আটক ই-ভ্যালির আর্থিক অব্যবস্থাপনা তদন্তে এবার কেন্দ্রীয় ব্যাংক কুষ্টিয়ায় গ্রামীণ নারীদের অর্থনৈতিকভাবে সাবলম্বী করতে আমরাই ফাউন্ডেশনের যাত্রা শুরু পিলখানা হত্যাকাণ্ড আইনি লড়াইয়ের চূড়ান্ত ধাপে পিলখানা ট্র্যাজেডির দিন আজ ভ্যাকসিন নেয়ার ১২ দিন পর সচিবের করোনা শনাক্ত দৈনিক হাওয়া ২৫ ফেব্রুয়ারী ২০২১ ইং। সরকারি নির্দেশনাকে বৃদ্ধাঙ্গুল দেখিয়ে ক্লাস নেয়ার অভিযোগ কুষ্টিয়া কুওয়াতুল ইসলাম কামিল মাদ্রাসার অধ্যক্ষের বিরুদ্ধে

কুষ্টিয়ার দৌলতপুর সীমান্ত এলাকায় অস্ত্র ও গুলিসহ গ্রেফতার ১

দৌলতপুর প্রতিনিধি / ৪৮ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ১৮ সেপ্টেম্বর, ২০২০, ৪:০৬ অপরাহ্ন

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার ভারত সীমান্ত সংলগ্ন জামালপুর এলাকা থেকে বিদেশী পিস্তল ও গুলি সহ মো:জনি বিশ্বাস ( ৩০) নামে এক অস্ত্র ও মাদক ব্যবসায়ীকে আটক করেছে বিজিবি। সে জামালপুর গ্রামের মোঃ জাকির বিশ্বাস ছেলে।
বিজিবি ও থানা পুলিশ যানায়, বৃহস্পতিবার দিবাগত রাত ১২.৪৫ টার দিকে কুষ্টিয়া সেক্টরের ৪৭ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধীন জামাল সীমান্ত ফাঁড়ির টহলরত বিজিবি কমান্ডার হাবিলদার মো:সিরাজুল ইসলামের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে আকিকুজ্জামানের বাড়ী তল্লাশী করে একটি বিদেশী পিস্তল, চার রাউন্ড গুলিভর্তি একটি ম্যাগজিনসহ মো:জনি বিশ্বাসকে আটক করে।। এ সময় বিজিবি সদস্যদের উপস্থিতি টেরপেয়ে একই গ্রামের (১) মোঃ ডাবু মন্ডল(৪০), পিতা- হাবুল মন্ডল, (২) মোঃ ভুট্টু মন্ডল(৪০), পিতা-মোঃ গাফ্ফার মন্ডল, (৩) মোঃ বেন্জু(৩৫), পিতা-মোঃ আবুল মন্ডল এবং (৪) মোঃ সুমন মিয়া(৩০), পিতা মোঃ আমিরুল মিয়া পালিয়ে যায়। আটককৃত মোঃ জনি বিশ^াসের নামে পলাতক আসামী হিসেবে একাধিক মামলা রয়েছে বলে যানায় বিজিবি। এ ব্যাপারে দৌলতপুর থানায় আইনএ মামলা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট
এক ক্লিকে বিভাগের খবর
Copy Protected by Chetan's WP-Copyprotect. Copy Protected by Chetan's WP-Copyprotect.