সোমবার, ০১ মার্চ ২০২১, ১০:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
মাগুরায় অজ্ঞাত ব্যক্তিকে হত্যার পর লাশ পুড়িয়ে দিলো দুর্বৃত্তরা সব সময় পুলিশকে প্রতিপক্ষ বানানো হয়, আইজিপি কুমারখালীর বাঁশগ্রাম কামিল মাদরাসায় কামিল ও ফাযিল পরীক্ষায় অভাবনীয় সফলতা অর্জন কুষ্টিয়া জেলা জাসদের পতাকা মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত স্বরাষ্ট্র মন্ত্রণালয় ঘেরাওয়ে পুলিশের বাধা, বিক্ষোভ কুষ্টিয়ায় দৈনিক আমাদের কন্ঠ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন দৈনিক হাওয়া ০১ মার্চ ২০২১ ইং। আনুশকার শরীরে সেক্স টয় ব্যবহার করা হয়েছিল কুষ্টিয়ায় হাইওয়ে পুলিশের অভিযানে ভেড়ামারায় আগ্নেয়াস্ত্র, গুলি ও ইয়াবাসহ পৌর আওয়ামীলীগ নেতা জাহিদ গ্রেফতার কুষ্টিয়ায় ডায়াবেটিক সচেতনতা দিবসে আলোচনা সভা

কুষ্টিয়ায় নির্যাতনের নিহত গৃহবধূ হত্যার মামলা নেয়নি পুলিশ, লাশ নিয়ে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক / ৫৬ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ১৬ সেপ্টেম্বর, ২০২০, ৪:০৯ অপরাহ্ন
মরদেহ সামনে রেখে মানববন্ধন করেছেন এলাকাবাসী।

যৌতুকের দাবিতে শ্বশুরবাড়িতে নির্যাতনে নিহত গৃহবধূ তাসমীম আক্তার মীম হত্যার বিচারের দাবিতে নিহতের মরদেহ সামনে রেখে মানববন্ধন করেছেন এলাকাবাসী। বুধবার (১৬ সেপ্টম্বর) সকাল সাড়ে ৯টায় কুষ্টিয়ার মিরপুর উপজেলার কচুয়াদহ গ্রামে মিমের দাফনের আগে তার কফিন সামনে রেখে এ মানববন্ধন করা হয়।

এ সময় তারা মিমের হত্যাকারী হিসেবে স্বামীসহ তার শাশুড়ির ফাঁসির দাবি জানানো হয়। নিহত মিম মিরপুর উপজেলার কামিরহাট মাধ্যমিক বিদ্যালয়ের অফিস সহকারী মো. মহিবুল আলম মেয়ে।

নিহত মিমের বাবা জানান, চার বছর আগে দৌলতপুরের তারাগুনিয়া এলাকার মৃত জিন্না মোল্লার ছেলে এজাজ আহম্মেদ বাপ্পীর সাথে মিমের পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের কিছুদিন পর থেকেই যৌতুকের দাবিতে বাপ্পীর মা এবং বাপ্পী মিমের ওপর নির্যাতন চালাত।

গত ১ সেপ্টেম্বর মোটরসাইকেলের দাবি তুলে মিমকে বেধড়ক পিটিয়ে আহত করে, কাউকে কিছু না জানিয়ে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করে চলে যায় বাপ্পী। পরে প্রতিবেশীদের কাছ থেকে খবর পেয়ে গুরুতর আহত অবস্থায় মিমের স্বজনরা কুষ্টিয়া জেনারেল হাসপাতালে মিমকে খুঁজে পান। পরদিন অবস্থার অবনতি ঘটলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। গত মঙ্গলবার হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট
এক ক্লিকে বিভাগের খবর
Copy Protected by Chetan's WP-Copyprotect. Copy Protected by Chetan's WP-Copyprotect.