শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০৭:৩২ পূর্বাহ্ন

অবশেষে ঋণের অভিশাপ থেকে মুক্তি পেল হতদরিদ্র মমতা

কুমারখালী (কুষ্টিয়া) প্রতিনিধি: / ২৮ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ১৪ সেপ্টেম্বর, ২০২০, ৫:৫২ অপরাহ্ন


কুষ্টিয়ার কুমারখালীর শিলাইদহ ইউনিয়নের বড় মাজগ্রামের রায়পাড়ার হতদরিদ্র শাহিনের স্ত্রী মমতা খাতুন এনজিও থেকে নেয়া ঋনের টাকা পরিশোধ করতে না পারায় হাজত বাসের ঘটনায় মানবিক সাহায্যর হাত বাড়িয়ে দিয়েছেন খোকসা উপজেলার নাম প্রকাশে অনিচ্ছুক একজন প্রবাসী।

গত ৬ সেপ্টেম্বর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ঋণের টাকা দিতে না পারায় হাজত বাসের মমতার করুন কাহিনী অনেকের নজরে আসে এবং বিষয়টি ভাইরাল হয়। এসময় খোকসা রিপোটার্স ক্লাবের সভাপতি মিলন খানের পোস্ট একজন স্বহৃদয় প্রবাসীর নজরে আসে। তিনি মিলন খানের সাথে যোগাযোগ করেন এবং সৃজনী বাংলাদেশ এনজিওর ম্যানেজারের সাথে কথা বলে মমতাকে জেল থেকে বের করে সমস্ত ঝামেলা মেটানোর কথা বলেন এবং এনজিওর সমস্ত পাওনা মিটিয়ে দেবার প্রতিশ্রুতি দেন। মিলন খান কাঙাল হরিনাথ প্রেসক্লাবের কেন্দ্রীয় কমিটির কর্মকর্তাদের সাথে আলোচনা সাপেক্ষে এনজিওর ম্যানেজার রতন পালের সাথে ও তাদের উর্ধতন কর্মকর্তার সাথে আলোচনা করে ঋনের টাকা পরিশোধের প্রস্তুতি নেন। এসময় কাঙাল হরিনাথ প্রেসক্লাবের সভাপতি কেএমআর শাহিন এনজিওর উর্ধতনদের সাথে বাকবিতন্ডার একপর্যায়ে একটি নির্দিষ্ট টাকার বিনিময়ে মিমাংসা করার বিষয়টি চুড়ান্ত করেন।

১৪ সেপ্টেম্বর কাঙাল হরিনাথ প্রেসক্লাবের কেন্দ্রীয় কমিটির সভাপতি কেএমআর শাহিন, সাধারণ সম্পাদক লিপু খন্দকার, এটিএন বাংলার ষ্টাফ রিপোর্টার কেএইচ তুহিন আহমেদ, ক্যামেরাম্যান আসাদুজ্জামান সবুজ, খোকসা রিপোটার্স ক্লাবের সভাপতি মিলন খান, সিনিয়র সহসভাপতি শেখ মোঃ আকরাম হোসেন এবং এনজিওর কর্মকর্তাদের নিয়ে মমতার বাড়িতে গিয়ে এনজিওর টাকা পরিশোধ করিয়ে ম্যানেজারকে দিয়ে স্বাক্ষর করিয়ে নেয়া হয় এবং তাদের একমাসের খাবার ও নগদ টাকা প্রদান করা হয়। এসময় মমতা তার স্বামী শাহিন ও তার শারীরিক প্রতিবন্ধী ১০ বছরের মেয়ে আবেগে আপ্লূত হয়ে পরে। এবং প্রবাসীর জন্য দোয়া কামনা করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৯৪৯
৩৭
২,৮৬২
১৩,৪৮৮
সর্বমোট
১৭৮,৪৪৩
২,২৭৫
৮৬,৪০৬
৯০৪,৫৮৪
এক ক্লিকে বিভাগের খবর
Copy Protected by Chetan's WP-Copyprotect. Copy Protected by Chetan's WP-Copyprotect.