শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০১:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
কুষ্টিয়ার ইবি থানার রাস্তার বেহাল দশায় ভোগান্তিতে সাধারণ মানুষ কুমারখালীতে সড়ক দূর্ঘটনায় শ্রমিক নেতা নিহত কুমারখালী বাশগ্রাম বাজারে মহানবী (সাঃ) কে কটুক্তি করায় ছন্দ ষ্টুডিও ঘেরাও করেছে তৌহিদী জনতা ছাত্রলীগ-যুবলীগের হামলার প্রতিবাদে ভিপি নূরের নেতৃত্বে রাজধানীতে মশাল মিছিল কুষ্টিয়ায় ঘাতক ট্রাক্টর কেরে নিল কোরআনে হাফেজ ফারুকের জীবন কুষ্টিয়ার সু-স্বাদু তিলের খাজা, দেড়শ’ বছরের ঐতিহ্য ধরে রেখেছে কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে ১৮০ পিস ইয়াবাসহ গ্রেফতার ১ দৈনিক হাওয়া ০৩ ডিসেম্বর ২০২০ ইং। কুষ্টিয়ায় সফল অভিযানে ডিবি পেল পুরস্কার দৌলতপুরে ৪ ইটভাটা মালিককে ২ লক্ষ ১০ হাজার টাকা জরিমানা

আসছেন না ম্যাকেঞ্জি, নতুন ব্যাটিং কোচের খোঁজে বিসিবি

অনলাইন ডেস্ক / ৪৭ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ২০ আগস্ট, ২০২০, ৮:১৫ পূর্বাহ্ন

লম্বা বিরতি কাটিয়ে শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজ দিয়ে ক্রিকেটে ফিরবে বাংলাদেশ। তিন টেস্টের সেই সফরে ব্যাটিং কোচ নিল ম্যাকেঞ্জিকে পাচ্ছেন না মুশফিক-মুমিনুলরা। তার পরিবর্তে থাকবেন অন্য একজন বিশেষজ্ঞ ব্যাটিং কোচ। এখনো নতুন কাউকে খুঁজে পায়নি বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

দক্ষিণ আফ্রিকার সাবেক ব্যাটসম্যান ও ব্যাটিং কোচ ম্যাকেঞ্জি বাংলাদেশ দলের সঙ্গে রয়েছেন ২০১৮ সাল থেকে। ৪৪ বছর বয়সী সাবেক এই ওপেনারকে মূলত ওয়ানডে ও টি-টোয়েন্টির ব্যাটিং কোচ হিসেবে নেয়া হয়। তবে গতবছরের ভারত সফর থেকে টেস্টেও তিনি ব্যাটিং কোচের দায়িত্ব পালন করছেন। বিসিবি শ্রীলঙ্কা সফরেও ম্যাকেঞ্জিকে চেয়েছিল। প্রোটিয়া কোচের না আসা প্রসঙ্গে বিসিবির ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যান আকরাম খান বলেন, ‘আমরা যতটুকু জানি; তিনি (ম্যাকেঞ্জি) পারিবারিক কারণে আসছেন না।

আমাদের তিনি শীঘ্রই আনুষ্ঠানিকভাবে চিঠি দিয়ে না আসার কারণ ব্যাখা করবেন। আমরা এখন ম্যাকেঞ্জির বিকল্প খুঁজছি।’

ধারণা করা হচ্ছে, বিসিবির সঙ্গে দিন ভিত্তিতে চুক্তিবদ্ধ এই কোচ বাংলাদেশে আসতে চাচ্ছেন না এই অঞ্চলের করোনা পরিস্থিতির কারণে। শ্রীলঙ্কার সঙ্গে বাংলাদেশের প্রথম টেস্ট ২৪শে অক্টোবর শুরু হলেও কোয়ারেন্টাইন নীতিমালা ও প্রস্তুতির কারণে বাংলাদেশ দল একমাস আগেই দ্বীপরাষ্ট্রটিতে পৌঁছাবে। নানা রকম নিয়ম কানুন আর বিধি নিষেধের কারণে এই সফরে দলের সঙ্গে যুক্ত হতে চাইছেন না ম্যাকেঞ্জি।

শ্রীলঙ্কা সফরে বাংলাদেশ দলের ব্যাটিং পরামর্শক হিসেবে দেখা যেতে পারে সাবেক কিউই ব্যাটসম্যান ক্রেইগ ম্যাকমিলানকে। নিউজিল্যান্ডের ব্যাটিং কোচ হিসেবে লম্বা সময় সফলতার সঙ্গে দায়িত্ব পালন করেছেন তিনি। কিউইদের ব্যাটিং কোচ থাকাকালীন সময়ে নিউজিল্যান্ড ২০১৫ ও ২০১৯ ওয়ানডে বিশ্বকাপের ফাইনালে ওঠে। এরপর আর ম্যাকমিলানের সঙ্গে চুক্তি নবায়ন করেনি নিউজিল্যান্ড ক্রিকেট।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৯৪৯
৩৭
২,৮৬২
১৩,৪৮৮
সর্বমোট
১৭৮,৪৪৩
২,২৭৫
৮৬,৪০৬
৯০৪,৫৮৪
এক ক্লিকে বিভাগের খবর
Copy Protected by Chetan's WP-Copyprotect. Copy Protected by Chetan's WP-Copyprotect.