সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০১:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
আরাফাত রহমান কোকোর ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী পালন উপলক্ষে কৃষকদলের পুষ্পঅর্পন ও দোয়া কোকোর রুহের মাগফিরাত কামনায় নয়াপল্টনে দোয়া মাহফিল দেশবিরোধী অপপ্রচার ও ষড়যন্ত্রের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হতে হবে : ওবায়দুল কাদের ফেসবুকে আনন্দ খোঁজা নিছক মেকি বা প্রহসনের নামান্তর কুমারখালীতে বিলুপ্তির পথে শতবছরের ঝাড়ু শিল্প আজ কুষ্টিয়ার কৃতি সন্তান সালাউদ্দিন লাভলু’র জন্মদিন পাটুরিয়া-দৌলতদিয়া: শত শত গাড়ি পারাপারের অপেক্ষায় দৈনিক হাওয়া ২৪ জানুয়ারী ২০২১ ইং। কুষ্টিয়ায় হঠাৎ ঠান্ডাজনিত রোগে আক্রান্ত হয়ে গত কয়েকদিনে শতাধিক শিশু হাসপাতালে ভর্তি কুষ্টিয়ায় দেবরের হামলায় আহত বিধবা ভাবির পরিবার

চাঁদাবাজি মামলায় সাবেক ছাত্রলীগ সভাপতি নিপু ফের আটক

অনলাইন ডেস্ক / ৬১ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ২০ আগস্ট, ২০২০, ৮:১৫ পূর্বাহ্ন

সিলেটে সন্ত্রাস ও চাঁদাবাজির মামলায় ছাত্রলীগের সাবেক সভাপতি হিরণ মাহমুদ নিপুকে ফের আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এর আগেও চাঁদাবাজি মামলায় নিপুকে আটক করা হয়েছিল।

র‌্যাব ৯-এর এএসপি (গণমাধ্যম) একেএম কামরুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, বুধবার রাত ৯টার দিকে নগরীর টিলাগড় পয়েন্ট থেকে নিপুকে আটক করা হয়।

র‌্যাব জানায়, নিপুর বিরুদ্ধে নিজস্ব বাহিনী গঠন করে সন্ত্রাসী, চাঁদাবাজি, দখলবাজিসহ নানা অপরাধ কর্মকাণ্ডের অভিযোগ রয়েছে। ২০১১ সালে সিলেট জেলা ছাত্রলীগের সিনিয়র সহসভাপতি মনোনীত হন নিপু।

সেই কমিটির সভাপতি পঙ্কজ পুরকায়স্থকে বহিষ্কার করা হলে নিপু ভারপ্রাপ্ত সভাপতি হন। নানা অভিযোগের কারণে নিপুর নেতৃত্বাধীন কমিটিকেও স্থগিত করে কেন্দ্রীয় ছাত্রলীগ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট
এক ক্লিকে বিভাগের খবর
Copy Protected by Chetan's WP-Copyprotect. Copy Protected by Chetan's WP-Copyprotect.