শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১১:০৭ অপরাহ্ন

৫০ পঞ্চাশ লাখ পরিবার আড়াই হাজার টাকা করে প্রণোদনা পাবে : মতিয়া চৌধুরী

অনলাইন ডেস্ক / ৯৬ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ২৬ জুলাই, ২০২০, ১২:৫০ অপরাহ্ন

কৃষি মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী বলেছেন, পঞ্চাশ লাখ পরিবার আড়াই হাজার করে টাকা পাবে যেটা অন্য কোনো সরকার কোনোদিন ভাবে নাই।

রোববার দুপুরে শেরপুরের নালিতাবাড়ীর কেন্দুয়া পাড়া দারুল উলুম মাদ্রাসা প্রাঙ্গণে ঈদ উল আযহা উপলক্ষ্যে গরীব, দুস্থদের মাঝে শাড়ি, শার্ট ও মাস্ক বিতরণকালে তিনি এসব কথা বলেছেন।

তিনি বলেন, বিএনপি, জাতীয় পার্টিকে আপনারা দেখেছেন, তারা পারেনি বঙ্গবন্ধুর মেয়ে শেখ হাসিনা দেখাইয়া দিচ্ছে। লেখা পড়ার বেতন লাগে না আবার টাকা চলে আসে মোবাইলে।

তিনি আরো বলেন, আপনারা সাচ্চা ইমান নিয়া শেখ হাসিনার পিছনে থাকেন। তিনি সব হারিয়ে আপনাদের মাঝে তার আত্বীয়দের খুঁজে পান। কাজেই আপনারা তার পাশে থাকেন বাংলাদেশ পৃথিবীর বুকে নাম করছে আরো নাম করবে।

তিনি দিনব্যাপী নালিতাবাড়ী উপজেলার পাঁচটি ইউনিয়ন আলাদা জায়গায় প্রতি ইউনিয়নে এক শ’ শার্ট, এক শ’ মাস্ক ও দুই শ’ শাড়ি, মোট মোট পাঁচ শ’ শার্ট, পাঁচ শ’ মাস্ক ও এক হাজার শাড়ি বিতরণ করেন গরীব ও দুস্থদের মাঝে।

এ সময় উপস্থিত ছিলেন শেরপুরের পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম, নালিতাবাড়ী ও ঝিনাইগাতী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জাহাঙ্গীর আলম, সহকারী কমিশনার (ভূমি) সঞ্চিতা বিশ্বাস, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ফজলুর রহমান, জেলা আওয়ামী লীগের সদস্য গোলাম কিবরিয়া, নালিতাবাড়ী পৌরসভার মেয়র আবু বক্কর সিদ্দিক, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি আব্দুস সবুর প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট
এক ক্লিকে বিভাগের খবর