শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ০৮:৪০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
দৈনিক হাওয়া ২২ জানুয়ারী ২০২১ ইং। অবৈধ সম্পদক অর্জন ঝিনাইদহের সাবেক ওসির ও স্ত্রীর বিরুদ্ধে দুদকের মামলা ধানের শীষের পক্ষে কাজ করায় ২ আ’লীগ নেতাকে বহিষ্কার ফেব্রুয়ারিতে খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান কুমারখালীতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারটির দাঁড়ালো ইয়থ ডেভলপমেন্ট ফোরাম দৈনিক হাওয়া ২১ জানুয়ারী ২০২১ ইং। কুষ্টিয়া মিরপুর পৌরসভার একটি কেন্দ্রে পড়েছে শতভাগ ভোট কুষ্টিয়া কালেক্টরেট স্কুলের নতুন একাডেমিক ভবনের ছাদ ঢালাই কাজ উদ্বোধন কুমারখালী শিলাইদহ ইউনিয়ন ভূমি অফিস ভবন নির্মাণ কাজের উদ্বোধন দৌলতপুরে অবৈধ ইটভাটায় র‌্যাবের অভিযান, ভ্রাম্যমান আদালতে ১১ ইট ভাটায় ৬৯ লাখ টাকা জরিমানা আদায়

শ্বশুরবাড়িতে ছবি পাঠিয়ে তরুণীর ‘বিয়ে ভাঙার চেষ্টা’, যুবক গ্রেপ্তার

অনলাইন ডেস্ক / ৯৮ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ২১ জুলাই, ২০২০, ২:৫৪ অপরাহ্ন

চট্টগ্রামে এক তরুণীর বিয়ে ভেঙে দিতে তার সঙ্গে আগে তোলা ছবি শ্বশুড়বাড়িতে পাঠিয়ে জিম্মি করার অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ। গ্রেপ্তার শওকত হোসাইনের (২৬) বাড়ি চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার পাইন্দং এলাকায়। তিনি থাকেন নগরীর ষোলশহরে।

সোমবার রাতে কোতোয়ালী থানার রাইফেল ক্লাব মার্কেট এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয় বলে গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (উত্তর) আসিফ মহিউদ্দিন জানান।

তিনি বলেন, বছর কয়েক আগে শওকতের সঙ্গে ফেইসবুকে মেয়েটির পরিচয় হয়। তাদের মধ্যে দেখা-সাক্ষাতের পর সম্পর্ক ঘনিষ্ট হয়।

“ওই মেয়ের বিয়ে হয়ে যাওয়ায় শওকত বিভিন্নভাবে তাকে হুমকি দিয়ে স্বামীকে ‘ডিভোর্স’ দেওয়ার জন্য চাপ দিতে থাকে। কিন্তু মেয়েটি তাতে রাজি না হওয়ায় শওকত তার (মেয়েটির) শ্বশুড় বাড়ির আত্মীয়স্বজন ও স্বামীর কাছে বিয়ের আগের ছবিগুলো পাঠাতে থাকে।”

এ ঘটনায় মেয়েটির স্বামী কয়েকদিন আগে লিখিত অভিযোগ দিলে শওকতকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে খুলশী থানায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইন ও ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট
এক ক্লিকে বিভাগের খবর
Copy Protected by Chetan's WP-Copyprotect. Copy Protected by Chetan's WP-Copyprotect.