শনিবার, ০৬ মার্চ ২০২১, ০২:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :

কুমারখালীতে মদের দোকান সিলগালা!! ৬ জনের কারাদণ্ড

নিজস্ব প্রতিবেদক / ১৩৭ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ৬ এপ্রিল, ২০২০, ১:৩০ অপরাহ্ন

করোনা ভাইরাস প্রতিরোধে প্রদত্ত সরকারি নির্দেশ অমান্য করে কুষ্টিয়ার কুমারখালীতে মদের দোকান খোলা রাখায় দোকানটিকে সিলগালা করে ৩ জনের ৪৫ দিন এবং গণজামায়েত করে দোকানের সামনে মদ পান করায় অপর ৩ জনকে ৩০ দিনের কারাদন্ডাদেশ দিয়েছে মোবাইল কোর্ট।

সোমবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে মোবাইল কোর্ট পরিচালনা করেন উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও নির্বাহী অফিসার রাজীবুল ইসলাম খান। এসময় কুমারখালী থানা পুলিশ উপস্থিত ছিলেন।

কারাদণ্ড প্রাপ্তরা হলেন- উপজেলার দরবেশপুরর গ্রামের বলরাম বিশ্বাসের ছেলে বিশ্বনাথ বিশ্বাস(৪০), শেরকান্দি গ্রামের মৃত পরশ ঘোষের ছেলে প্রনব কুমার ঘোষ (৪৫), মৃত সতীশযন্দ্রের ছেলে অশোক কুমার(৫৭) ও শান্ত দাসের ছেলে কার্তিক (২২), নন্দনালপুর ইউনিয়নের চড়াইকোল গ্রামের আবুল হোসেনের ছেলে আরিফ (৪৮) এবং পুরাতন চড়াইকোল গ্রামের মোতাহার মাস্টারের ছেলে আব্দুর রহমান(৪৫)।

রাজীবুল ইসলাম খান জানান, দোকানটির লাইসেন্স আছে। সরকারি আদেশ না মানায় সাময়িকভাবে এটা বন্ধ করে দেয়া হয়েছে। মদ ব্যবসায়ে জড়িত ৩ জনকে ৪৫ দিন এবং গণজমায়েত করে মদ পান করায় অপর ৩ জনকে ৩০ দিনের কারাদণ্ড প্রদান করা হয়েছে।তিনি আরো জানান,জনস্বার্থে অভিযান অব্যাহত রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট
এক ক্লিকে বিভাগের খবর
Copy Protected by Chetan's WP-Copyprotect. Copy Protected by Chetan's WP-Copyprotect.