শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১১:৫২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
শহীদ বুদ্ধিজীবী মুনীর চৌধুরীর জন্মদিনে গুগলের ডুডল প্রকাশ মাস্ক না পরায় কুষ্টিয়ায় ২৭ জনকে জরিমানা কুষ্টিয়ায় করোনায় ১ জনের মৃত্যু দৈনিক হাওয়া ২৭ নভেম্বর ২০২০ ইং। ২৭ ঘণ্টার মধ্যে রাজধানীর তিনটি বস্তিতে অগ্নিকাণ্ড রহস্যজনক: ফখরুল সাংবাদিকদেরই দায়িত্ব নিতে হবে ভুয়া সাংবাদিক শনাক্তর-তথ্যমন্ত্রী মামুনুলদের লেজ কেটে দেয়ার সময় চলে এসেছে: ছাত্রলীগ সভাপতি কুষ্টিয়ায় অপহরণের বারো দিন পর স্কুল ছাত্রীকে উদ্ধার প্রধান আসমী গ্রেফতার কুষ্টিয়া বিআরটিএ অফিস দুর্নীতির আখড়া বাড়ি পাশ হলো ঝিনাইদহ-যশোর মহাসড়ক ৬ লেনে উন্নীত করার প্রকল্প, স্বাভাবিকের থেকে তিনগুণ বেশি বাজেট

কুমারখালীতে দুই ভাই খুনের চার্জশিটের বিরুদ্ধে বাদীর নারাজি

অনলাইন ডেস্ক / ৬৩ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ২০ জুলাই, ২০২০, ২:৩১ অপরাহ্ন
কুমারখালী থানা

কুষ্টিয়ার কুমারখালী উপজেলাধীন পাহাড়পুরের চাঞ্চল্যকর দুইভাই হত্যা মামলার চার্জশিটে হত্যার সাথে জড়িতদের নাম বাদ পড়েছে দাবি বাদী পক্ষের। শুধু তাই নয় ঘটনার সাথে জড়িত নয় এমন ব্যক্তিকে মামলার চার্জশিটে আসামি করা হয়েছে বলে অভিযোগ রয়েছে। এ ঘটনায় অধিকতর তদন্তের জন্য মামলার বাদী আদালতে না-রাজী পিটিশন দিয়েছেন।

ভুক্তভোগী পরিবারের দাবি, মামলার তদন্তে মোটা অংকের অর্থ লেনদেন করেছে আসামিপক্ষ। চাঞ্চল্যকর এ মামলার চার্জশিটে হ-য-ব-র-ল অবস্থা হওয়ার কারণে সু-বিচার থেকে বঞ্চিত হবে ভুক্তভোগী পরিবার।

বাদীপক্ষ বলছে, মামলার চার্জশিটে খুনের সাথে সরাসরি জড়িত পাহাড়পুর গ্রামের মিলির ছেলে মিলন ও খাদেমুল। তাদের মধ্যে মিলন উত্তর মিরপুর মাধ্যমিক বিদ্যালয়ে এবং খাদেমুল চাপড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকতা করেন। কিন্তু মামলার তদন্তকারী কর্মকর্তা দুইজনকেই একই স্কুলে শিক্ষকতা দেখিয়েছেন।

অভিযোগে জানা গেছে, চলতি বছরের ৩১ মার্চ সন্ধ্যায় পাহাড়পুর গ্রামের মৃত চাঁদ আলীর ছেলে নেহেদ আলী (৫৫) ও বকুল আলী (৪৬)কে পূর্ব শত্রুতার জের ধরে কুপিয়ে হত্যা করে প্রতিপক্ষরা। এ ঘটনায় নিহত নেহেদ আলীর ছেলে নুর ইসলাম বাদী হয়ে একই গ্রামের খোকন মণ্ডল, পাপ্পু মণ্ডল, তরুন মণ্ডল, ভুট্টো শেখ, নাফিজ শেখ, টুটুল শেখ, সোহান মণ্ডল, আমিরুল, শিশির মণ্ডল, ইসতিয়াক আহম্মেদ, আলম মণ্ডল, মিলন বিশ্বাস, তুহিন শেখ, শাজাহান শেখ, খাদিমূল বিশ্বাস, তুফা শেখ, বজলু মণ্ডল, আলিম শেখ, মুন্তা বিশ্বাস, মজনু মণ্ডল, রাসেল শেখ, নাজমূল মণ্ডল, মাসুদ শেখ, জসীম শেখ, আত্তাব বিশ্বাস, গোপালপুর গ্রামের ফারুক, টুটুল ও মুকুলসহ অজ্ঞাত আরও ১০/১২ জনের নামে কুমারখালী থানায় মামলা দায়ের করেন। যার মামলা নং-১,তাং-০১/০৪/২০ইং।

এদিকে মামলার চার্জশিটের সময় খোকন মণ্ডল, পাপ্পু মণ্ডল, তরুন মণ্ডল, ভুট্টো শেখ, নাফিজ শেখ, টুটুল শেখ, সোহান মণ্ডল, আমিরুল, শিশির মণ্ডল, ইসতিয়াক আহম্মেদ, আলম মণ্ডল, তুহিন শেখ, শাজাহান শেখ, তুফা শেখ, বজলু মণ্ডল, আলিম শেখ, মুস্তা বিশ্বাস, মজনু মণ্ডল, রাসেল শেখ, নাজমূল মণ্ডল, আত্তাব বিশ্বাস, গোপালপুরে গ্রামের ফারুক, টুটুল ও মুকুলকে মূল আসামি এবং তদন্তে আব্দুর রাজ্জাক ওরফে রজব, ফিরোজ মেম্বারকে আসামি করে মোট ২৭ জনের নামে আদালতে চার্জশীট প্রদান করেছে পুলিশ।

মামলার বাদী নুর ইসলাম অভিযোগ করেন, তার পিতার খুনের সাথে সরাসরি জড়িত মিলন, খাদেমূল, মাসুদ ও জসীমকে বাদ দেওয়া হয়েছে। এজন্য আদালতে চার্জশিটের বিপক্ষে না রাজী প্রদান করেছেন তিনি। তিনি এও বলেন, ঘটনার সাথে জড়িত নয় এমন ব্যক্তির নাম মামলায় চার্জশিট দেওয়া হয়েছে।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা কুমারখালী থানার ওসি (তদন্ত) মামুনুর রশিদ জানান, দীর্ঘ তদন্ত শেষে চার্জশিট প্রদান করা হয়েছে। বিভিন্নভাবে তদন্ত করা হয়েছে। তবে মামলার এজারভূক্ত আসামিদের মধ্যে মিলন ও খাদেমূল একই স্কুলে চাকরি করেন এমন মিথ্যা তথ্যের বিষয়ে তিনি মন্তব্য করেননি।

কুমারখালী থানার ওসি মজিবুর রহমান জানান, যথাযথ তদন্ত করেই মামলার চার্জশিট প্রদান করা হয়েছে। তাছাড়া মামলার অনেক আসামি গ্রেফতার হয়েছে। বাকিদের গ্রেফতারে অভিযান চলছে। তিনি বলেন, অধিকতর তদন্তের জন্য বাদী পক্ষ আবেদন করতেই পারে। তবে এ ব্যাপারে আমার কিছু জানা নেই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৯৪৯
৩৭
২,৮৬২
১৩,৪৮৮
সর্বমোট
১৭৮,৪৪৩
২,২৭৫
৮৬,৪০৬
৯০৪,৫৮৪
এক ক্লিকে বিভাগের খবর
Copy Protected by Chetan's WP-Copyprotect. Copy Protected by Chetan's WP-Copyprotect.