শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ০৬:২৫ পূর্বাহ্ন

কুষ্টিয়ায় করোনা আক্রান্ত হয়ে চিকিৎসক-শিক্ষকের মৃত্যু

কুষ্টিয়া প্রতিনিধি / ৭০ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ১৭ জুলাই, ২০২০, ১০:২৬ পূর্বাহ্ন

কুষ্টিয়া মেডিক্যল কলেজের সার্জারি বিভাগের সহকারী অধ্যাপক এস এম নুর উদ্দিন আহমেদ রুমি (৪৮) ও মিরপুরে হালসা কলেজের সহকারী অধ্যাপক মোজাহার আলী করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন।

বৃহস্পতিবার (১৬ জুলাই) দিবাগত রাত ৩টায় রুমি চিকিৎসাধীন অবস্থায় রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালে এবং মোজাহার ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) তাপস কুমার সরকার বলেন, ডা. রুমি ডায়াবেটিস রোগী ছিলেন। তার বাড়ি মেহেরপুর জেলার মুজিবনগর উপজেলার দারিয়াপুর। মরদেহ ঢাকা থেকে দারিয়াপুর আনা হচ্ছে।

তিনি আরও জানান, গত ৩ জুলাই রুমির শরীরে করোনা পজিটিভ শনাক্ত হয়। ডায়াবেটিস রোগী হওয়ায় অবস্থার অবনতির আশঙ্কায় তাকে ওই দিন রাতেই ঢাকায় উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়। বৃহস্পতিবার তার অবস্থার অবনতি হলে রাত ৩টার দিকে তার মৃত্যু হয়।

এদিকে মোজাহারের ছেলে অনিক মাহমুদ জানান, গত সপ্তাহে তার বাবার শরীরে জ্বর অনুভব হয়। তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা তাকে ঢাকায় রেফার্ড করেন। পরে শুক্রবার ভোরে তার মৃত্যু হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট
এক ক্লিকে বিভাগের খবর
Copy Protected by Chetan's WP-Copyprotect. Copy Protected by Chetan's WP-Copyprotect.