শনিবার, ০৬ মার্চ ২০২১, ১০:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :

অবরোদ্ধ বিটিভির সাংবাদিক নার্গিস জুঁই

অনলাইন ডেস্ক / ১২৯ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ১৪ জুলাই, ২০২০, ৩:৪৯ অপরাহ্ন

বাংলাদেশ টেলিভিশনের রিপোর্টার নার্গিস জুঁইকে বাসায় তালাবদ্ধ করে অবরোদ্ধ করে হত্যার হুমকি দেয়ার অভিযোগ পাওয়া গেছে। খবর পেয়ে থানা পুলিশ এসে তালা খোলে তাকে মুক্ত করে। বর্তমাসে সে অবরোদ্ধ অবস্থায় মানবেতর জীবন যাপন করছে।
জানা যায়, ঢাকা মহানগরের সূত্রাপুর থানার শিংটোলার ৩/১৩/বি, বাড়ীর ৭ তলা ২য় ও ৩য় তলার দুটি ফ্লাট বাংলাদেশ টেলিভিশনের রিপোর্টার নার্গিস জুঁই এর বাবার টাকায় ক্রয় করা। এই ফ্লাট নিয়ে দীর্ঘদিন যাবত তার ভাসুর সৈয়দ দেলোয়ার হোসেন ও সৈয়দ মনজুর হোসেন গংদের সাথে নার্গিস জুঁই এর স্বামী সৈয়দ শাহনেওয়াজ এর বিরোধ চলে আসছিল। তারই জের ধরে গত ৫ জুলাই দুপুরে বাড়ীর ৭ম তলার ৩য় তলার ফ্লাটে তালা ঝুলিয়ে, সাদা গান পাউডার ছিটিয়ে আগুন ধরিয়ে দেয়ার চেষ্টা করে। পরবর্তীতে ফ্লাটের বিদ্যুত সংযোগ বিচ্ছিন্ন করে দেয়। খবর পেয়ে সূত্রপুর থানার এসআই সুব্রত কুমার সিং সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে এসে তালা খোলে সাংবাদিক পরিবারকে মুক্ত করে। খবর পেয়ে সূত্রাপুর থানার অফিসার ইনচার্জ ও মহানগর দক্ষিণ সিটি কপোরেশনের ৪৩নং ওয়ার্ড কাউন্সিলর মো: আরিফ হোসেন ছোটন ঘটনাস্থল পরিদর্শন করেন। এ সময় ফ্লাটের ভূয়া দাবীদার সৈয়দ দেলোয়ার হোসেন এর কাছে ফ্লাটের মালিকানার কাগজ দেখতে চাইলে দেখাতে ব্যর্থ হয়। এ সময় সাংবাদিক নার্গিস জুঁই ফ্লাটের বৈধ কাগজপত্র দেখালে কমিশনার তাৎক্ষণিক কাগজমূলে সাংবাদিক নার্গিস জুঁইকে ফ্লাটে থাকার নিদের্শ দেন এবং প্রতিপক্ষ ফ্লাটের ভূয়া দাবীদার সৈয়দ দেলোয়ার হোসেন গংদের কোন প্রকার বিশৃংখলা না করতে নির্দেশ দেন।
বর্তমানে সাংবাদিক নার্গিস জুঁইকে বিভিন্নভাবে হুমকি ধমকি দিয়ে ভয়ভীতি দেখানোর অভিযোগ পাওয়া গেছে। চলমান ঘটনায় সূত্রাপুর থানায় লিখিত অভিযোগ করা হয়েছে।
এ ঘটনায় অভিযুক্তদের সাথে মোবাইলে যোগাযোগ করা হলে ফোন রিসিভ না করায় তাদের বক্তব্য পাওয়া যায়নি।
এ ঘটনায় সাংবাদিক নার্গিস জুঁই জানান, ৭ তলা ভবনের ২য় ও ৩য় তলায় ২টি ফ্ল্যাট আমার বাবার টাকায় ক্রয় করা। ফ্ল্যাট ক্রয়ের পর থেকে এই ফ্ল্যাটগুলির দিকে নজর পরে আমার ভাসুরদের। দীর্ঘদিন যাবত জোর করে আমার ভাশুর সৈয়দ দেলোয়ার হোসেন ও সৈয়দ মনজুর হোসেন গংরা দখল করে রাখে। আমার বৈধ কাগজপত্র, রেজিষ্ট্রিকৃত দলিল, নামজারির কাগজ, খাজনার কাজপত্র সহ যাবতীয় বৈধ কাগজপত্র থাকার পরও তারা আমার‌ ফ্ল্যাট ২টি দখল করে রাখে। আমি কিছুদিন পূর্বে আমার ফ্ল্যাটের দখল নেই।এর পর থেকে তারা বিভিন্নভাবে আমাকে হয়রানি করছে। সবশেষ গত ৫ জুলাই আমার ফ্ল্যাটে তালা ঝুলিয়ে দিয়ে গান পাউডার দিয়ে আগুন লাগানোর চেষ্টা করে বিদ্যুতের সংযোগ কেটে দেয়। বর্তমানে আমার পরিবারকে মেরে ফেলার হুমকি দিচ্ছে। আমি ও আমার পরিবার বর্তমানে চরম মানবেতর জীবন যাপন করছি। আমি প্রশাসনের সহযোগীতা কামনা করছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট
এক ক্লিকে বিভাগের খবর
Copy Protected by Chetan's WP-Copyprotect. Copy Protected by Chetan's WP-Copyprotect.