বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ১১:৩৪ অপরাহ্ন

কুমারখালীর পদ্মা নদীতে দুইটি নৌকা ডুবিতে ৪ জন নিখোঁজ

নিজস্ব প্রতিবেদক / ১০৮ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ৭ জুলাই, ২০২০, ৫:৫১ অপরাহ্ন

কুমারখালীর পদ্মা নদীতে দুইটি নৌকা ডুবিতে ৪ জন নিখোঁজ হয়েছে। এঘটনায় আরো ৯ জন অসুস্থ অবস্থায় সাঁতরে উঠে। ৭ জুলাই মঙ্গলবার সকাল সাড়ে ৮ টার দিকে নদী সংলগ্ন সাদিপুর ইউনিয়নের ঘোষপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় এলাকায় এই নৌকা ডুবির ঘটনা ঘটে।
জানা গেছে, ভেড়ামারা উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের জামালপুর থেকে ডোঙা নৌকায় পদ্মা নদী পাড় হয়ে উলু ঘাস কাঁটতে চরে যাচ্ছিল ১৩ জন দিনমজুর। একটি নৌকায় ছিল ৯ জন ও অপর নৌকায় ৪ জন। নদীর কূল থেকে একটু দুরে পানির প্রবল স্রোতে নৌকা দুটি ডুবে যায়। এতে ৯ জন সাঁতার দিয়ে উপরে উঠে এলেও এখনও নিখোঁজ রয়েছে ৪ জন।
নিখোঁজ ব্যক্তিরা হলেন- জেলার ভেড়ামারা উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের জামালপুর গ্রামের হারান শেখের ছেলে জুয়েল (৩০), নজু’র ছেলে জাকির (২৫), জলিলের ছেলে শরিফুল (৩১) ও রঞ্জিতের ছেলে জুবা (৩২)।
সাঁতরে উঠে বেঁচে যাওয়া ব্যক্তিরা হলেন একই এলাকার তুকা প্রামাণিকের ছেলে জহির (৩৩), কটার ছেলে বিপুল (৩০), আমজেদের ছেলে বকুল (৪০), শাহজামালের ছেলে সাজু (৩৫), ফজলের ছেলে তদে (৩২), আগা’র ছেলে সুলতান (৩০), মানিকের ছেলে মনসুর (৩২), খবিরের ছেলে জামিন (৩০) ও শামিমের ছেলে রিফাত (১৫)। সবার পেশা দিনমজুর।
ঘটনার সত্যতা স্বীকার করে সাদিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফাজ্জেল হোসেন বলেন, করিমন গাড়িতে এসে ডোঙা নৌকায় নদী পাড়ি দিয়ে চরে উলু ঘাস কাঁটতে যাওয়ার সময় দুইটি নৌকা ডুবে যায়। এরপর সাঁতার কেটে ৯ জন নদীর কুলে উঠে এসে অসুস্থ হয়ে পড়লেও এখন ৪ জন নিখোঁজ রয়েছে। উদ্ধারকৃতদের প্রাথমিক চিকিৎসা দেওয়ায় সুস্থ হয়ে উঠেছে। এবিষয়ে কুমারখালী ফায়ার সার্ভিসের কর্মকর্তা অমিয় কুমার বিশ্বাস জানান, পাবনার ফায়ার সার্ভিস দল কাজ করছে। রাজশাহী থেকে আরো একটি ডুবুরী দল আসছে। নৌকা দুটিও পাওয়া যায়নি। বর্তমানে নদীতে প্রবল শ্রোত রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট
এক ক্লিকে বিভাগের খবর