মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ১১:৫৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
ভ্যাকসিন নিয়ে ‘নতুন লুটপাটে নিমগ্ন’ সরকার: ফখরুল শীতের তিব্রতায় কুষ্টিয়ায় জমে উঠেছে ফুটপাতের গরম কাপড়ের দোকান কুমারখালী থানা ও পৌর যুবদলের উদ্যোগে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের জন্মদিন পালিত কুষ্টিয়ায় জ্ঞাত আয় বহির্ভুত সাড়ে ৩ কেটি টাকার সম্পদ অর্জনের দায়ে স্ত্রীসহ পুলিশ পরিদর্শকের বিরুদ্ধে দুদকের মামলা সংবিধান মানা না মানা ও কিছু কথা কুষ্টিয়া কেএনবি এগ্রো দ্বিতীয় বিভাগ ক্রিকেট লীগের উদ্বোধন সাধারণ মানুষের ভ্যাকসিন পাওয়া নিয়ে মির্জা ফখরুলের আশঙ্কা পঞ্চম ধাপে নির্বাচন: ৩১ পৌরসভায় ভোট ২৮শে ফেব্রুয়ারি কুষ্টিয়ার খাজানগরে গলাই ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা জঙ্গিদের স্বাভাবিক জীবনে ফেরাতে ‘পথ’ তৈরি করছে র‌্যাব

ইনকিলাব সম্পাদকের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা

অনলাইন ডেস্ক / ৯৩ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ২৮ জুন, ২০২০, ২:৩৭ পূর্বাহ্ন

প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেস্টা এইচ টি ইমামের নামে মিথ্যা প্রতিবেদন প্রকাশের অভিযোগে দৈনিক ইনকিলাবের সম্পাদক এ এম এম বাহাউদ্দীন ও প্রতিবেদক এর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে রাজধানীর গুলশান থানায় মামলা দায়ের হয়েছে। এইচ টি ইমামের আইনজীবী ব্যারিস্টার সৌমিত্র সরদার বাদী হয়ে এই মামলাটি দায়ের করেন।
মামলায় অভিযোগ করা হয়েছে, গত ২৬ জুন দৈনিক ইনকিলাবের অনলাইন সংস্করণে ‘এইচ টি ইমামকে সরিয়ে দিন’ শীর্ষক প্রতিবেদনে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার সরকার, জাতীয় সংসদ, বাংলাদেশ আওয়ামী লীগ ও সরকারের শীর্ষ পর্যায়ের ব্যক্তিদের সম্পর্কে চরম আক্রমণাত্মক, মিথ্যা, বিকৃত ও মানহানিকর তথ্য প্রদান করা হয়েছে। প্রতিবেদনটির মূল উদ্দেশ্য দেশে বিদেশে আওয়ামী লীগ সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করে দেশের অভ্যন্তরে একটা নৈরাজ্যকর পরি¯ি’তি সৃষ্টি করা।
গতকাল পুলিশের গুলশান বিভাগের উপ-কমিশনার সুদীপ চক্রবর্তী বলেন, বাদীর অভিযোগের প্রেক্ষিতে মামলাটি গ্রহণ করা হয়েছে। ডিজিটাল নিরাপত্তা আইন-২০১৮ এর ২৫/২৯/৩১ ধারায় মামলার অভিযোগ করেছেন বাদী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট
এক ক্লিকে বিভাগের খবর
Copy Protected by Chetan's WP-Copyprotect. Copy Protected by Chetan's WP-Copyprotect.