শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ১১:৫৬ অপরাহ্ন

কুমারখালীতে একই ঘরে তিন বছরে তিনজনের সাপের কামড়ে মৃত্যু

কুমারখালী সংবাদদাতা : / ১৩৮ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ২৪ জুন, ২০২০, ১:০৩ অপরাহ্ন


কুষ্টিয়ার কুমারখালীতে সাপের কামড়ে আবু বক্কর সিদ্দিক (৬০) নামের এক কৃষকের মৃত্যু হয়েছে। প্রায় এক বছর পূর্বে নিহতের কন্যা ও দুই বছর পূর্বে স্ত্রীর একই ঘরে সাপের কামড়ে মৃত্যু হয়েছিল। একই ঘরে তিন বছরে তিনজনের এমন মৃত্যু যেন কাকতালীয়।
গত মঙ্গলবার দিবাগত রাত ২টার দিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় আবু বক্কর সিদ্দিক নামের উক্ত বৃদ্ধের। সে উপজেলার যদুবয়বা ইউনিয়নের রসুলপুর গ্রামের বাসিন্দা।
জানা যায়, প্রায় এক বছর পূর্বে নিহতের কন্যা সন্তান ময়না (১১) ও দুই বছর পূর্বে তার স্ত্রী নুরজাহানের একই ঘরে সাপের কামড়ে মৃত্যু হয়েছি

প্রতিবেশীরা জানান, প্রতিদিনের মতই মঙ্গলবার রাতে নিহত আবু বক্কর ঘুমিয়ে পড়লে রাত ১১ টার দিকে তার গলায় কামড় দেয় সাপ। এসময় তিনি নিজেই সাপটিকে ধরে মাটিতে হাতপাখা দিয়ে আঘাত করলে সাপটি দুর্বল হয়ে যায়। পরে প্রতিবেশীরা ছুটে এসে সাপ ও বক্করকে মন্টু সাপুড়িয়ার বাড়িতে নিয়ে যায়। সাপুড়িয়া চিকিৎসা দিতে অপরাগতা স্বীকার করলে রাতেই মোটরসাইকেল যোগে কুষ্টিয়া সদর হাসপাতালে নেওয়া হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় আবু বক্কর সিদ্দিকের ।

এলাকাবাসী জানান, একই ঘরে প্রায় এক বছর আগে নিহত ব্যক্তির কন্যা ময়না ও দুইবছর আগে তার স্ত্রী নুরজাহানের সাপের কামড়ে মৃত্যু হয়েছিল। এনিয়ে অনেক কুসংস্কারের গল্পও এলাকায় শোনা যাচ্ছে।

নিহতের ভাই ইউপি সদস্য মতিয়ার রহমান জানান, রাতে শুয়ে থাকা অবস্থায় সাপে কামড় দিলে সাপ ও আবু বক্করকে প্রথমে সাপুড়িয়ার বাড়িতে এবং পরে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তিনি আরো জানান, এর আগে একই ঘরে সাপের কামড়ে নিহতের সন্তান ও স্ত্রীর মৃত্যু হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট
এক ক্লিকে বিভাগের খবর