বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০৯:৪৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
দৈনিক হাওয়া ২০ জানুয়ারী ২০২১ ইং। বাইডেনের শপথ আজ নজিরবিহীন নিরাপত্তায় খোকসায় বালুমহাল নিয়ে শত্রুতার জেরে স্ক্যাভেটর পুড়ালো দুর্বৃত্তরা ভ্যাকসিন নিয়ে ‘নতুন লুটপাটে নিমগ্ন’ সরকার: ফখরুল শীতের তিব্রতায় কুষ্টিয়ায় জমে উঠেছে ফুটপাতের গরম কাপড়ের দোকান কুমারখালী থানা ও পৌর যুবদলের উদ্যোগে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের জন্মদিন পালিত কুষ্টিয়ায় জ্ঞাত আয় বহির্ভুত সাড়ে ৩ কেটি টাকার সম্পদ অর্জনের দায়ে স্ত্রীসহ পুলিশ পরিদর্শকের বিরুদ্ধে দুদকের মামলা সংবিধান মানা না মানা ও কিছু কথা কুষ্টিয়া কেএনবি এগ্রো দ্বিতীয় বিভাগ ক্রিকেট লীগের উদ্বোধন সাধারণ মানুষের ভ্যাকসিন পাওয়া নিয়ে মির্জা ফখরুলের আশঙ্কা

কুষ্টিয়ায় করোনা উপসর্গ নিয়ে মৃত লাশ দাফন করলেন থানা পুলিশ; আসেননি পরিবার ও স্বজনরা

নিজস্ব সংবাদ / ৯৮ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ২৩ জুন, ২০২০, ৫:৩২ পূর্বাহ্ন

কুষ্টিয়া ভেড়ামারা শহরের ব্যবসায়ী বুলবুল আহমেদ করোনা উপসর্গ নিয়ে শনিবার রাতে মৃত্যুবরণ করেন। ব্যবসায়ী বুলবুলের করোনা উপসর্গ নিয়ে মৃত্যুর কথা পরিবারের পক্ষ থেকে ভেড়ামারা থানা পুলিশকে জানালে রাতেই ভেড়ামারা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শাহ মোহাম্মদ আল বেরুনী ও থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহজালালের নেতৃত্বে একটি টিম ঘটনাস্থলে পৌঁছান। সেখানে পরিবারের পক্ষ থেকে জানানো হয়, গত ৭ দিন আগে থেকে হঠাৎ করেই বুলবুলের শরীরে দেখা দেয় জ্বর সেই সাথে শুকনো কাশি। মৃত্যুর ২ দিন আগে শ্বাসকষ্ট বেড়ে গেলে গতকাল শনিবার দিনে বুলবুল নিজেই মুঠোফোনে হাসপাতাল কর্তৃপক্ষকে অ্যাম্বুলেন্সযোগে উন্নত চিকিৎসার জন্য জানায়। শনিবার দিবাগত রাত আনুমানিক ১১টার দিকে প্রচণ্ড শ্বাসকষ্ট ও শরীরে জ্বর নিয়ে মৃত্যুবরণ করে ভেড়ামারা পৌরসভার কাচারীপাড়া(মহিলা কলেজের সামনে) এলাকার মৃত শামসুল হুদার পূত্র বুলবুল।
বুলবুল কারোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছে ভেবে পরিবার ও স্বজনরা কেউ লাশের কাছে আসেনি। অবশেষে ভেড়ামারা থানা পুলিশের একটি টিম করোনা উপসর্গ নিয়ে মৃত বুলবুলের লাশ গোসল সহ যাবতীয় কার্যক্রম সম্পন্ন করেন।

রবিবার আনুমানিক দুপুর সাড়ে ১২ টার দিকে ভেড়ামারা ফারাকপুর গোরস্থানে জানাজা শেষে তার লাশ সমাধিস্থ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, ভেড়ামারা উপজেলা পরিষদের চেয়ারম্যান, হাজী আখতারুজ্জামান মিঠু, ভেড়ামারা উপজেলা নির্বাহী অফিসার সোহেল মারুফ, ভেড়ামারা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শাহ মোহাম্মদ আল বেরুনী, ভেড়ামারা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহজালাল, ভেড়ামারা পৌরসভার কাউন্সিলর ফারুক হোসেন ও ফিরোজ আলী মৃধা, ভেড়ামারা প্রেসক্লাবের আইন ও বিজ্ঞান বিষয়ক সম্পাদক, দৈনিক কুষ্টিয়ার কাগজের স্টাফ রিপোর্টার ওলি ইসলাম, ভেড়ামারা উপজেলা ইমাম সমিতির সভাপতি হাফেজ মকবুল হোসেন এবং সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন প্রমূখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট
এক ক্লিকে বিভাগের খবর
Copy Protected by Chetan's WP-Copyprotect. Copy Protected by Chetan's WP-Copyprotect.