শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ১২:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
খোকসায় মোটরসাইকেল আরোহী গুরুতর আহত মেহেরপুর গাংনীতে ৫৫ বোতল ফেন্সিডিল উদ্ধার বিক্ষোভের চেষ্টা, শাহবাগ থেকে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ১০ শিক্ষার্থী আটক ই-ভ্যালির আর্থিক অব্যবস্থাপনা তদন্তে এবার কেন্দ্রীয় ব্যাংক কুষ্টিয়ায় গ্রামীণ নারীদের অর্থনৈতিকভাবে সাবলম্বী করতে আমরাই ফাউন্ডেশনের যাত্রা শুরু পিলখানা হত্যাকাণ্ড আইনি লড়াইয়ের চূড়ান্ত ধাপে পিলখানা ট্র্যাজেডির দিন আজ ভ্যাকসিন নেয়ার ১২ দিন পর সচিবের করোনা শনাক্ত দৈনিক হাওয়া ২৫ ফেব্রুয়ারী ২০২১ ইং। সরকারি নির্দেশনাকে বৃদ্ধাঙ্গুল দেখিয়ে ক্লাস নেয়ার অভিযোগ কুষ্টিয়া কুওয়াতুল ইসলাম কামিল মাদ্রাসার অধ্যক্ষের বিরুদ্ধে

রাজবাড়ীতে দিন-দুপুরে ব্যবসায়ীকে গুলি করে হত্যা

অনলাইন ডেস্ক / ১২৬ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ১৯ জুন, ২০২০, ১০:১৬ পূর্বাহ্ন

রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুরে শহীদ শেখ (৫০) নামের এক ব্যবসায়ীকে দিন-দুপুরে প্রকাশ্যে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার দুপুরে পৌনে ১২টার দিকে খানখানাপুর ও পাচুরিয়া ইউনিয়নের সীমান্তে ভাগলপুরের সেবা ইটভাটা এলাকায় এ ঘটনা ঘটে।

শহীদ শেখ পাঁচুরিয়া ইউপির খোলাবাড়ীয়া গ্রামের মৃত ইব্রাহিম শেখের ছেলে। তিনি সেবা ইটভাটা ব্যবসার সাথে জড়িত এবং খানখানাপুর সুরাজ মোহেনী ইনস্টিটিউটের ম্যানেজিং কমিটির সদস্য বলে জানা গেছে।

খানখানাপুর ইউপি চেয়ারম্যান রেজাউল করিম লাল জানান, খানখানাপুর বাজার থেকে শহীদ নামের ওই ব্যবসায়ী মোটর সাইকেলে বাড়িতে ফিরছিলেন। ভাগলপুরের শাজাহানের বাড়ির সামনে পৌঁছালে দূবৃর্ত্তরা মোটর সাইকেল থামিয়ে তার মাথায় গুলি করে হত্যা করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। তবে কী কারণে এ ঘটনা ঘটেছে তা এখনও জানা যায়নি।

পাচুরিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কাজী আলমগীর জানান, খানখানাপুর থেকে বাজার সওদা করে মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন শহীদ শেখ। ভাগলপুর রাস্তার কাজীপাড়া এলাকায় পৌছালে কয়েকজন দুর্বৃত্ত তার গতিরোধ করে গুলি করে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই প্রাণ হারান শহীদ শেখ।

রাজবাড়ী সদর থানার ওসি (তদন্ত) আমিনুল ইসলাম জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। কী কারণে তিনি খুন হয়েছেন তা তাৎক্ষনিক জানা যায়নি।

শহীদ শেখের ভাই নিজাম শেখ জানান, তার ভাইেয়ের সাথে করো কোনো শত্রুতা ছিল না। কী কারণে কে বা কারা তাকে হত্যা করেছে সেটাও বলতে পারছি না।

সদর থানার ওসি স্বপন কুমার মজুমদার জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজবাড়ীর মর্গে পাঠানো হয়েছে। এই হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেফতারের ব্যাপারে অভিযান চালাচ্ছে পুলিশ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট
এক ক্লিকে বিভাগের খবর
Copy Protected by Chetan's WP-Copyprotect. Copy Protected by Chetan's WP-Copyprotect.