শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ০৮:৫৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
দৈনিক হাওয়া ২২ জানুয়ারী ২০২১ ইং। অবৈধ সম্পদক অর্জন ঝিনাইদহের সাবেক ওসির ও স্ত্রীর বিরুদ্ধে দুদকের মামলা ধানের শীষের পক্ষে কাজ করায় ২ আ’লীগ নেতাকে বহিষ্কার ফেব্রুয়ারিতে খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান কুমারখালীতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারটির দাঁড়ালো ইয়থ ডেভলপমেন্ট ফোরাম দৈনিক হাওয়া ২১ জানুয়ারী ২০২১ ইং। কুষ্টিয়া মিরপুর পৌরসভার একটি কেন্দ্রে পড়েছে শতভাগ ভোট কুষ্টিয়া কালেক্টরেট স্কুলের নতুন একাডেমিক ভবনের ছাদ ঢালাই কাজ উদ্বোধন কুমারখালী শিলাইদহ ইউনিয়ন ভূমি অফিস ভবন নির্মাণ কাজের উদ্বোধন দৌলতপুরে অবৈধ ইটভাটায় র‌্যাবের অভিযান, ভ্রাম্যমান আদালতে ১১ ইট ভাটায় ৬৯ লাখ টাকা জরিমানা আদায়

খোকসায় মন্ত্রীর মৃত্যু নিয়ে পোস্ট দিয়ে চাকরি হারালেন মসজিদের ইমাম!

নিজস্ব প্রতিবেদক / ৭৪ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ১৬ জুন, ২০২০, ৬:১১ পূর্বাহ্ন

কুষ্টিয়ার খোকসায় সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও ধর্ম প্রতিমন্ত্রীর মৃত্যু নিয়ে ফেসবুকে পোস্ট দেওয়া চাকরি থেকে বরখাস্ত করা হয়েছে মসজিদের ইমামকে। চাকুরিচ্যুত হাফেজ বিল্লাল উপজেলার কমলাপুর মোল্লাপাড়া জামে মসজিদের পেশ ইমাম ছিলেন।

সোমবার (১৫ জুন) সকালে হাফেজ বিল্লাল হোসেনকে চাকরিচ্যুত করে মসজিদের পরিচালনা কমিটি।

সোমবার (১৫ জুন) বিকেলে চাকরিচ্যুতের ঘটনাটি স্বীকার করেন মসজিদটির পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক মুনসী আরিফুল কবীর।

তিনি বলেন, ফেসবুকে দেশের দুজন মন্ত্রীর মৃত্যু নিয়ে পোস্ট দিয়েছিলেন ইমাম সাহেব। পরে কে বা কারা সেটি থানায় জানালে ওসিসাহেব তাকে সতর্ক করে দেন বিষয়টি মসজিদ কমিটির উপর ছেড়ে দেন। তারপর সবকিছু বিচার-বিশ্লেষণ করে তাকে চাকরিচ্যুত করা হয়।

তবে এ ব্যাপারে তিনি কোনো নিউজ না করতেও এই প্রতিবেদককে অনুরোধ করেন।

দুই বিশিষ্ট ব্যক্তির মৃত্যু নিয়ে হাফেজ বিল্লাল হোসেনের দেওয়া স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো-

“কালের বিবর্তনে কি না হয়? উইকেটের পতন শুরু হয়ে গেছে। গতকাল একই দিনে দুই মন্ত্রীর বিদায়। একজন সাবেক আরেকজন চলমান। নাসিমের পরেই ধর্ম প্রতিমন্ত্রীর ইন্তেকাল।”

এ ব্যাপারে ওই ইমামের সঙ্গে কথা বলা হয়। তিনি বলেন, আমি ফেসবুকে একটি পোস্ট দিলে আমাকে থানায় ডাকা হয়। থানা থেকে আমাকে গালিগালাজ করে মুচলেকা নিয়ে ছেড়ে দেন। তবে ওসিসাহেব এমন পোস্ট ভবিষতে না দেওয়ার জন্য অনুরোধ করেন।

পোস্টটিতে মৃত ব্যক্তিকে নিয়ে কটুক্তি করা হয়েছে কী না- এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আসলে আমরা সাধারণ মানুষ। আমাদের বাক-স্বাধীনতা আছে। আর আমি তাদের নিয়ে কটুক্তি করেছি- এমন কিন্তু পোস্টটি বলে না। এটি আমার বিরুদ্ধে একটি মহলের চক্রান্ত।

এ ব্যাপারে খোকসা থানার অফিসার ইনচার্জ (ওসি) জহুরুল আলম বলেন, আমাদের কাছে কেউ অভিযোগ দেয়নি। আমরা তাকে (ইমাম) থানায় ডেকে তার কাছ থেকে মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। যাতে এ ধরনের কাজ ভবিষতে না করে। আর চাকরিচ্যুতির ব্যাপারে আমি কিছু জানি না। এটা মসজিদ কমিটির ব্যাপার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট
এক ক্লিকে বিভাগের খবর
Copy Protected by Chetan's WP-Copyprotect. Copy Protected by Chetan's WP-Copyprotect.