শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০৯:৪৯ অপরাহ্ন

কুষ্টিয়ার কুমারখালীর পাহাড়পুরে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে দু’গ্রুপের সংঘর্ষ নিহত-২ আহত-৫

নিজস্ব প্রতিবেদক।। / ১৬১ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ৩১ মার্চ, ২০২০, ৪:০০ অপরাহ্ন
নিহত নেহেদ আলী(৫৫ ) ও গোকুল আলী (৪৫)


করোনা ভাইরাসের মধ্যে যে সময় সবখানে লক ডাউন। সে সময়ে ক্রিক্রেট খেলাকে কেন্দ্র হতাহতের ঘটনায় জন সাধারণের মাঝে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে। কুষ্টিয়ার কুমারখালি উপজেলার পাহাড়পুরে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে দু’গ্রুপের সংঘর্ষ নিহত হয়েছে-২ জন। আহত হয়েছে অনন্ত ৫ জন। হয়েছে বলে জানা গেছে। ক্রিকেট খেলাকে কেন্দ্র করে এ সংঘর্ষের ঘটনা ঘটলেও এর পেছনে পূর্বের শক্রুতার জের আধিপত্যের দ্বন্দ্বের কথা জানিয়েছে অনেকেই। মঙ্গলবার সন্ধ্যায় পাহাড়পুরে দু’গ্রুপের রক্তক্ষয়ী সংঘর্ষে এ ঘটনা ঘটেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার (৩০ মার্চ) দুপুরে পাহাড়পুর ঈদগা মাঠে ক্রিকেট খেলা নিয়ে দু’পক্ষের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে । এ ঘটনায় স্থানীয় বাধবাজার পুলিশ ক্যাম্পে উভয়ের মধ্যে সালিশ বৈঠক হয়। পরে সালিস থেকে বাধবাজারে এসে ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আব্দুর রাজ্জাকের সমর্থিত লোকজন চাপড়া ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড মেম্বার ফিরোজুর রহমান কটার অফিসের সামনে এসে তাকে তর্ক করে। এতে উভয়ের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। পরে পাহাড়পুর গ্রামের মৃত চাঁদ আলীর ছেলে নেহেদ আলী ও গোকুল আলী বাগবাজার থেকে বাজার করে দুই ভাই বাড়ি যাওয়ার পথে পাহাড়পুর গ্রামের বানু মন্ডল এর বাড়ির কাছে পৌঁছালে পূর্ব থেকে ওৎ পেতে থাকা পাহাড়পুর গ্রামের ভুট্টো, তরুণ, শিশির, শাহজাহানসহ ১০/১২ জন তাদের কুপিয়ে গুরুতর জখম করে আহত করে পালিয়ে যায় ।
আহতদেরকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্থি করা হয়েছে। এ ঘটনায় সেখানে চরম উত্তেজনা বিরাজ করছে। পরিস্থিতি শান্ত করতে সেখানে পুলিশ মোতায়েন করা হয়েছে।
কুমারখালী থানার অফিসার ইনচার্জ ওসি জাহাঙ্গীর আলম জানান, পাহাড়পুরের ঘটনায় দুজন নিহত হয়েছে বর্তমানে পরিস্থিতি শান্ত করতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। এলাকায় উত্তেজনা বিরাজ করছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট
এক ক্লিকে বিভাগের খবর