সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০৮:০৮ পূর্বাহ্ন

এসএসসিতে সাংবাদিক নেতাদের পুত্র-কন্যার ঈর্ষণীয় সাফল্য

নিজস্ব প্রতিবেদক / ১৯৩ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ৩১ মে, ২০২০, ৬:৫২ অপরাহ্ন
বাবা এম আবদুল্লাহর সঙ্গে আফরিন

এসএসসি পরীক্ষার ফলাফলে সিনিয়র সাংবাদিক ও সাংবাদিক নেতাদের পুত্র-কন্যারা ঈর্ষণীয় সাফল্য অর্জন করেছে। গোল্ডেন এ-প্লাস পেয়েছেন অনেকে। জিপিএ-৫সহ কৃতিত্বপূর্ণ সাফল্যে তাদের পরিবারে চলছে আনন্দ-উল্লাস। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অভিনন্দনের জোয়ার বইছে। ফেসবুকের মাধ্যমে প্রাপ্ত সারাদেশের বেশ কয়েকজন সাংবাদিক নেতা ও সিনিয়র সাংবাদিকের পুত্র-কন্যার ফলাফল এখানে তুলে ধরা হলো। এ বাইরেও থাকতে পারে। পাওয়া গেলে সংযোজন করা হবে। বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন-বিএফইউজে’র মহাসচিব, দৈনিক আমার দেশ-এর নগর সম্পাদক ও দেশনিউজ.নেট এর সম্পাদক এম আবদুল্লাহর কনিষ্ঠ কন্যা আফরিন সুলতানা তুলি এবার এসএসসি পরীক্ষায় অংশ নিয়ে জিপিএ-৫ পেয়ে উত্তীর্ণ হয়েছে। এই সাংবাদিক নেতার প্রতিষ্ঠিত ও পরিচালনাধীন স্কুল টঙ্গীর আল-হেলাল একাডেমী থেকে পরীক্ষায় অংশগ্রহণ করেছে আফরিন সুলতানা। প্লে থেকে এসএসসি পর্যন্ত একই প্রতিষ্ঠানে পড়াশোনা করেছে সে। পঞ্চম ও অষ্টম শ্রেণীর সমাপনী পরীক্ষায়ও আফরিন কৃতিত্বের সাক্ষর রাখে। সে বিজ্ঞান বিভাগ থেকে পরীক্ষা দিয়েছে। এম আবদুল্লাহ ও মিসেস মোর্শেদা আক্তার তাদের কন্যার উজ্জ্বল ভবিষ্যৎ কামনায় দোয়া চেয়েছেন।

নুর ইসলাম দম্পত্তির সঙ্গে রোজা

প্রেস ক্লাব যশোরের সহসভাপতি, সাংবাদিক ইউনিয়ন যশোরের সাবেক সভাপতি, বিএফইউজে’র কাউন্সিলর ও দৈনিক মানবজমিনের স্টাফ রিপোর্টার নুর ইসলামের বড় মেয়ে তাসলিম ইসলাম রোজা জিপিয়ে-৫ পেয়ে এসএসসি উত্তীর্ণ হয়েছে । যশোরের সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় থেকে বিজ্ঞান বিভাগে পড়াশোনা করে রোজা এসএসসি পরীক্ষা দিয়েছে। দৈনিক যশোরের ভারপ্রাপ্ত সম্পাদক নূর ইসলাম ও কলেজ শিক্ষক আইরিন আক্তার দম্পতির কন্যা রোজার জন্য সবার কাছে দোয়া চেয়েছেন।

আবদুর রাজ্জাক দম্পত্তির কন্যা অহনা

কুষ্টিয়া সাংবাদিক ইউনিয়নের সভাপতি ও স্থানীয় জনপ্রিয় দৈনিক ‘হাওয়া’ পত্রিকার সম্পাদক আবদুর রাজ্জাক বাচ্চুর কন্যা রাইজা রাজ্জাক অহনা গোল্ডেন জিপিএ-৫ পেয়ে উত্তীর্ণ হয়েছে। অহনা কুষ্টিয়া সরকারি বালিকা মাধ্যমিক বিদ্যালয় থেকে বিজ্ঞান বিভাগে পরীক্ষায় অংশগ্রহণ করে। আবুদর রাজ্জাক ও উম্মে সালমা দম্পতি তাদের কন্যার আলোকিত ভবিষ্যৎ কামনা সাবার দোয়া চেয়েছেন।

পুত্র ইফতির সঙ্গে সেলফিতে এহতেশামুল হক শাওন

মেট্রোপলিটন সাংবাদিক ইউনিয়ন-খুলনার সহসভাপতি, বিএফইউজের নির্বাহী পরিষদের সাবেক সদস্য ও বর্তমান কাউন্সিলর এহতেশামুল হক শাওনের পুত্র ইফতিখার ফারহান ইফতি গোল্ডেন এ প্লাস পেয়ে উত্তীর্ণ হয়েছে। সে খুলনা জেলা স্কুল থেকে অংশগ্রহণ করে। দৈনিক আমার দেশ এর খুলনা ব্যুরো প্রধান এহতেশামুল হক শাওন ও  মনিরা ইয়াসমিন রত্না দম্পতি তাদের একমাত্র ছেলের জন্য সাবার কাছে দোয়া চেয়েছেন।

কামরুল হাসান দম্পত্তির সঙ্গে জুনায়েদ

বিএফইউজে’র কাউন্সিলর, সাপ্তাহিক সোনার বাংলার সিনিয়র সহ-সম্পাদক, জনপ্রিয় মাসিক ম্যাগাজিন ঢাকা ডাইজেস্টের সাবেক প্রধান নির্বাহী  কামরুল হাসানের একমাত্র পুত্র জুনায়েদ হাসান আরমান জিপিএ-৫ পেয়ে উত্তীর্ণ হয়েছে। সে রাজধানীর মালিবাগস্থ ফয়জুর রহমান আইডিয়াল স্কুল বিজ্ঞান বিভাগে পড়াশোনা করে ঢাকা বোর্ডের অধীনে এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করে। শিশু সাহিত্যিক, সাংবাদিক কামরুল হাসান ও আরিফা জাহান দম্পতি তাদের সন্তানের জন্য সবার কাছে দোয়া চেয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৯৪৯
৩৭
২,৮৬২
১৩,৪৮৮
সর্বমোট
১৭৮,৪৪৩
২,২৭৫
৮৬,৪০৬
৯০৪,৫৮৪
এক ক্লিকে বিভাগের খবর
Copy Protected by Chetan's WP-Copyprotect. Copy Protected by Chetan's WP-Copyprotect.