শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৭:৩৬ অপরাহ্ন

এসএসসিতে সাংবাদিক নেতাদের পুত্র-কন্যার ঈর্ষণীয় সাফল্য

নিজস্ব প্রতিবেদক / ২৪৭ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ৩১ মে, ২০২০, ৬:৫২ অপরাহ্ন
বাবা এম আবদুল্লাহর সঙ্গে আফরিন

এসএসসি পরীক্ষার ফলাফলে সিনিয়র সাংবাদিক ও সাংবাদিক নেতাদের পুত্র-কন্যারা ঈর্ষণীয় সাফল্য অর্জন করেছে। গোল্ডেন এ-প্লাস পেয়েছেন অনেকে। জিপিএ-৫সহ কৃতিত্বপূর্ণ সাফল্যে তাদের পরিবারে চলছে আনন্দ-উল্লাস। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অভিনন্দনের জোয়ার বইছে। ফেসবুকের মাধ্যমে প্রাপ্ত সারাদেশের বেশ কয়েকজন সাংবাদিক নেতা ও সিনিয়র সাংবাদিকের পুত্র-কন্যার ফলাফল এখানে তুলে ধরা হলো। এ বাইরেও থাকতে পারে। পাওয়া গেলে সংযোজন করা হবে। বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন-বিএফইউজে’র মহাসচিব, দৈনিক আমার দেশ-এর নগর সম্পাদক ও দেশনিউজ.নেট এর সম্পাদক এম আবদুল্লাহর কনিষ্ঠ কন্যা আফরিন সুলতানা তুলি এবার এসএসসি পরীক্ষায় অংশ নিয়ে জিপিএ-৫ পেয়ে উত্তীর্ণ হয়েছে। এই সাংবাদিক নেতার প্রতিষ্ঠিত ও পরিচালনাধীন স্কুল টঙ্গীর আল-হেলাল একাডেমী থেকে পরীক্ষায় অংশগ্রহণ করেছে আফরিন সুলতানা। প্লে থেকে এসএসসি পর্যন্ত একই প্রতিষ্ঠানে পড়াশোনা করেছে সে। পঞ্চম ও অষ্টম শ্রেণীর সমাপনী পরীক্ষায়ও আফরিন কৃতিত্বের সাক্ষর রাখে। সে বিজ্ঞান বিভাগ থেকে পরীক্ষা দিয়েছে। এম আবদুল্লাহ ও মিসেস মোর্শেদা আক্তার তাদের কন্যার উজ্জ্বল ভবিষ্যৎ কামনায় দোয়া চেয়েছেন।

নুর ইসলাম দম্পত্তির সঙ্গে রোজা

প্রেস ক্লাব যশোরের সহসভাপতি, সাংবাদিক ইউনিয়ন যশোরের সাবেক সভাপতি, বিএফইউজে’র কাউন্সিলর ও দৈনিক মানবজমিনের স্টাফ রিপোর্টার নুর ইসলামের বড় মেয়ে তাসলিম ইসলাম রোজা জিপিয়ে-৫ পেয়ে এসএসসি উত্তীর্ণ হয়েছে । যশোরের সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় থেকে বিজ্ঞান বিভাগে পড়াশোনা করে রোজা এসএসসি পরীক্ষা দিয়েছে। দৈনিক যশোরের ভারপ্রাপ্ত সম্পাদক নূর ইসলাম ও কলেজ শিক্ষক আইরিন আক্তার দম্পতির কন্যা রোজার জন্য সবার কাছে দোয়া চেয়েছেন।

আবদুর রাজ্জাক দম্পত্তির কন্যা অহনা

কুষ্টিয়া সাংবাদিক ইউনিয়নের সভাপতি ও স্থানীয় জনপ্রিয় দৈনিক ‘হাওয়া’ পত্রিকার সম্পাদক আবদুর রাজ্জাক বাচ্চুর কন্যা রাইজা রাজ্জাক অহনা গোল্ডেন জিপিএ-৫ পেয়ে উত্তীর্ণ হয়েছে। অহনা কুষ্টিয়া সরকারি বালিকা মাধ্যমিক বিদ্যালয় থেকে বিজ্ঞান বিভাগে পরীক্ষায় অংশগ্রহণ করে। আবুদর রাজ্জাক ও উম্মে সালমা দম্পতি তাদের কন্যার আলোকিত ভবিষ্যৎ কামনা সাবার দোয়া চেয়েছেন।

পুত্র ইফতির সঙ্গে সেলফিতে এহতেশামুল হক শাওন

মেট্রোপলিটন সাংবাদিক ইউনিয়ন-খুলনার সহসভাপতি, বিএফইউজের নির্বাহী পরিষদের সাবেক সদস্য ও বর্তমান কাউন্সিলর এহতেশামুল হক শাওনের পুত্র ইফতিখার ফারহান ইফতি গোল্ডেন এ প্লাস পেয়ে উত্তীর্ণ হয়েছে। সে খুলনা জেলা স্কুল থেকে অংশগ্রহণ করে। দৈনিক আমার দেশ এর খুলনা ব্যুরো প্রধান এহতেশামুল হক শাওন ও  মনিরা ইয়াসমিন রত্না দম্পতি তাদের একমাত্র ছেলের জন্য সাবার কাছে দোয়া চেয়েছেন।

কামরুল হাসান দম্পত্তির সঙ্গে জুনায়েদ

বিএফইউজে’র কাউন্সিলর, সাপ্তাহিক সোনার বাংলার সিনিয়র সহ-সম্পাদক, জনপ্রিয় মাসিক ম্যাগাজিন ঢাকা ডাইজেস্টের সাবেক প্রধান নির্বাহী  কামরুল হাসানের একমাত্র পুত্র জুনায়েদ হাসান আরমান জিপিএ-৫ পেয়ে উত্তীর্ণ হয়েছে। সে রাজধানীর মালিবাগস্থ ফয়জুর রহমান আইডিয়াল স্কুল বিজ্ঞান বিভাগে পড়াশোনা করে ঢাকা বোর্ডের অধীনে এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করে। শিশু সাহিত্যিক, সাংবাদিক কামরুল হাসান ও আরিফা জাহান দম্পতি তাদের সন্তানের জন্য সবার কাছে দোয়া চেয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট
এক ক্লিকে বিভাগের খবর