বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০৯:৫৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
দৈনিক হাওয়া ২০ জানুয়ারী ২০২১ ইং। বাইডেনের শপথ আজ নজিরবিহীন নিরাপত্তায় খোকসায় বালুমহাল নিয়ে শত্রুতার জেরে স্ক্যাভেটর পুড়ালো দুর্বৃত্তরা ভ্যাকসিন নিয়ে ‘নতুন লুটপাটে নিমগ্ন’ সরকার: ফখরুল শীতের তিব্রতায় কুষ্টিয়ায় জমে উঠেছে ফুটপাতের গরম কাপড়ের দোকান কুমারখালী থানা ও পৌর যুবদলের উদ্যোগে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের জন্মদিন পালিত কুষ্টিয়ায় জ্ঞাত আয় বহির্ভুত সাড়ে ৩ কেটি টাকার সম্পদ অর্জনের দায়ে স্ত্রীসহ পুলিশ পরিদর্শকের বিরুদ্ধে দুদকের মামলা সংবিধান মানা না মানা ও কিছু কথা কুষ্টিয়া কেএনবি এগ্রো দ্বিতীয় বিভাগ ক্রিকেট লীগের উদ্বোধন সাধারণ মানুষের ভ্যাকসিন পাওয়া নিয়ে মির্জা ফখরুলের আশঙ্কা

ভারতে করোনা রোগী সন্দেহে বাংলাদেশিকে পিটিয়ে হত্যা, লাশ হস্তান্তর

অনলাইন ডেস্ক / ৯৪ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ৩০ মে, ২০২০, ৭:৩২ পূর্বাহ্ন

করোনা সন্দেহে হবিগঞ্জের মাধবপুরের এক যুবককে ভারতে পিটিয়ে হত্যা করেছে স্থানীয় লোকজন। শেষে শুক্রবার রাতে পতাকা বৈঠক তার লাশ বাংলাদেশ পুলিশের কাছে হস্তান্তর করেছে ভারতের পুলিশ।

পতাকা বৈঠকে বাংলাদেশের পক্ষে নেতৃত্ব দেন বিজিবির কোম্পানি কমান্ডার সুবেদার দেলোয়ার হোসেন ও ভারতের পক্ষে নেতৃত্ব দেন কোম্পানি কমান্ডার ইন্সপেক্টর শশী কান্ত।

লাশ গ্রহণ করেন মাধবপুর উপজেলার কাশিমপুর ফাঁড়ির ইন্সপেক্টর মোরশেদ আলম এবং লাশ হস্তান্তর করেন ভারতের পশ্চিম ত্রিপুরার সিধাই থানার এসএপি কামাল মজুমদার।

নিহতের পরিবারের পক্ষে তার বড় ভাই হুমায়ূন এবং ধর্মঘর ইউপি চেয়ারম্যান শামছুল ইসলাম কামাল উপস্থিত থেকে লাশ গ্রহণ করেন।

বিজিবি জানায়, গত ২৪ মে লোকমান মিয়া মাধবপুরের সীমান্তবর্তী ভারতের মোহনপুর সীমান্ত দিয়ে গোপালপুরে ফুফুর বাড়িতে বেড়াতে যান। ভারতের স্থানীয় নাগরিকরা লোকমানকে করোনা রোগী ও চোর সন্দেহে পিটিয়ে সীমান্তে ফেলে দেয়। ভারতের সিদাই থানা পুলিশ লোকমানকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিলে সেখানে তার মৃত্যু হয়। এ ব্যাপারে সিদাই থানায় একটি অপমৃত্যু মামলা করা হয়।

কাশিমপুর ফাঁড়ির ইন্সপেক্টর মোরশেদ আলম জানান, বিজিবি-বিএসএফ পতাকা বৈঠকের পর রাতে ভারতের পুলিশ লাশটি বাংলাদেশ পুলিশের কাছে হস্তান্তর করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট
এক ক্লিকে বিভাগের খবর
Copy Protected by Chetan's WP-Copyprotect. Copy Protected by Chetan's WP-Copyprotect.