শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ০৯:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
দৈনিক হাওয়া ২২ জানুয়ারী ২০২১ ইং। অবৈধ সম্পদক অর্জন ঝিনাইদহের সাবেক ওসির ও স্ত্রীর বিরুদ্ধে দুদকের মামলা ধানের শীষের পক্ষে কাজ করায় ২ আ’লীগ নেতাকে বহিষ্কার ফেব্রুয়ারিতে খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান কুমারখালীতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারটির দাঁড়ালো ইয়থ ডেভলপমেন্ট ফোরাম দৈনিক হাওয়া ২১ জানুয়ারী ২০২১ ইং। কুষ্টিয়া মিরপুর পৌরসভার একটি কেন্দ্রে পড়েছে শতভাগ ভোট কুষ্টিয়া কালেক্টরেট স্কুলের নতুন একাডেমিক ভবনের ছাদ ঢালাই কাজ উদ্বোধন কুমারখালী শিলাইদহ ইউনিয়ন ভূমি অফিস ভবন নির্মাণ কাজের উদ্বোধন দৌলতপুরে অবৈধ ইটভাটায় র‌্যাবের অভিযান, ভ্রাম্যমান আদালতে ১১ ইট ভাটায় ৬৯ লাখ টাকা জরিমানা আদায়

করোনা ভাইরাস প্রতিরোধে কুমারখালীর মাঠ চষে বেড়াচ্ছে প্রশাসন

কুমারখালী (কুষ্টিয়া) সংবাদদাতা / ১০৭ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ২৮ মার্চ, ২০২০, ১২:৪৯ অপরাহ্ন

বিপদজনক ভাইরাস ভাইরাস হতে মানুষ যখন নিজেকে বাঁচাতে এবং পরিবার পরিজনদের সুরক্ষিত রাখতে হোমডাউন ও লকডাউনে ব্যস্ত। ঠিক তখনও পরিবার-পরিজনের স্নেহ, ভালবাসা, মায়া ত্যাগ করে কুষ্টিয়ার জেলা প্রশাসক আসলাম হোসেনের নির্দেশনায় করোনা ভাইরাস প্রতিরোধে মাঠ চষে বেড়াচ্ছে উপজেলা প্রশাসন। সার্বক্ষণিক আছে কুমারখালী উপজেলা নির্বাহী অফিসার রাজীবুল ইসলাম খান ও সহকারি কমিশনার (ভূমি) এম এ মুহাইমিন আল জিহান।

সরকারি সকল নির্দেশনা মুহূর্তের মধ্যে পৌছে দিচ্ছে জনসাধারণের দৌরগোড়ায়। নিয়মিত অভিযান পরিচালনা করছেন তারা। আইন অমান্যকারীদের সতর্ক করে নামমাত্র জরিমানাও আদায় করা হয়েছে। দ্রব্যমূল্যের দাম বৃদ্ধি রোধ করতে নিয়মিত বাজার মনিটারিং করেছেন তারা। মজুদদার ও অসাধু ব্যবসায়ীদের মোবাইল কোর্ট পরিচালনা করে জরিমানা আদায় ও কঠোর হুশিয়ারী দিয়ে চলেছেন উপজেলা প্রশাসনের এই প্রধান দুই কর্মকর্তা। গণজমায়েত রোধে সেনাবাহিনী, পুলিশ, আনসার, গ্রাম পুলিশসহ বিভিন্ন সুশীলসমাজ নিয়ে এখন পর্যন্ত মাঠে সবর উপস্থিতি তাদের।

এদিকে করোনা ভাইরাস প্রতিরোধে সার্বক্ষণিক কাজ করায় ফেসবুক ও সকল জনসাধারণের মাঝে জনপ্রিয়তা লাভ করেছেন এই দুই সরকারি কর্মকর্তা। সবাই তাদেরকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। বিভিন্ন সচেতন মহল ফেসবুকে ও মুঠোফোনে বিভিন্ন তথ্য দিয়ে তাদের কার্যক্রমে আরো তরান্বিত করলেও স্থানীয় রাজনৈতিক নেতারা লাপাত্তা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট
এক ক্লিকে বিভাগের খবর
Copy Protected by Chetan's WP-Copyprotect. Copy Protected by Chetan's WP-Copyprotect.