শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৫:২৬ পূর্বাহ্ন

অব্যবস্থাপনার প্রতিবাদ করায় ব্যাংক কর্মকর্তারা পেটালেন শিক্ষককে!

ঝিনাইদহ প্রতিনিধি / ১৩৪ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ১৯ মে, ২০২০, ৭:৫৩ পূর্বাহ্ন
অগ্রণী ব্যাংক

ঝিনাইদহ অগ্রণী ব্যাংকের চরম অব্যবস্থাপানার প্রতিবাদ করে মারধরের শিকার হয়েছেন রবিউল ইসলাম রবি নামে এক শিক্ষক। ব্যাংকের সিনিয়র অফিসার সাইফ মাহমুদ, বেনজির আহম্মেদ এবং আনসার সদস্য মনির (প্রহরী) তাকে পিটিয়ে জখম করে।

ওই শিক্ষকের অভিযোগ, রবিবার (১৭ মে) অগ্রণী ব্যাংকে টাকা তুলতে গিয়ে তিনি চরম অব্যবস্থাপনা দেখে প্রতিবাদ করেন। প্রতিবাদ করা মাত্রই ব্যাংকের সিনিয়র অফিসার সাইফ মাহমুদ, বেনজির আহম্মেদ এবং আনসার সদস্য মনির (প্রহরী) ছুটে এসে তাকে পিটিয়ে জখম করে। তার মাথায় সেলাই দিতে হয়েছে। মারধরের কারেণ তার চশমা ও হাতে থাকা মোবাইল সেট ভেঙে গেছে।

এ বিষয়ে ঝিনাইদহ সদর থানার ওসি মিজানুর রহমান জানান, ক্ষতিগ্রস্থ গ্রাহক লিখিত অভিযোগ করেছেন। ঘটনাটি তদন্ত করা হচ্ছে। 
তবে ব্যাংকের ম্যানেজার হাসিবুর রহমান জানান, পুলিশ ফুটেজ দেখে বিষয়টি মীমাংসা করে দিয়েছেন। তাই এ নিয়ে কোনও তদন্ত কমিটি করা হয়নি। 
এদিকে থানায় ঘটনাটি মিটমাট হওয়ার পর সরকারি কেসি কলেজের কাছে একটি কম্পিউটারের দোকানে আরেক দফা হামলার চেষ্টা করা হয় রবির ওপর। পরে তিনি থানায় যান। কিন্তু পুলিশ কোনও পদক্ষেপ নেয়নি।

এ বিষয়ে অগ্রণী ব্যাংক ঝিনাইদহ জোনের এজিএম দ্বীন মুহাম্মদ বলেন, ‘থানায় ঘটনাটি মিটমাট হওয়ার পর আবার নাকি ঝামেলা হয়েছে। আমি নতুন এসেছি। কিছু বুঝতে পারছি না।’

গ্রাহকরা জানান, সিনিয়র অফিসার সাইফ মাহমুদ সন্ত্রাসী প্রকৃতির। তার দুর্ব্যবহারে ব্যাংকের গ্রাহকরা অতিষ্ঠ। তিনি ওকোন নিয়ন কানুন মানেন না। ঋণ নিতে গেলে তিনি হয়রানি করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট
এক ক্লিকে বিভাগের খবর