বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
দৈনিক হাওয়া ২৫ নভেম্বর ২০২০ ইং। কুষ্টিয়া মঙ্গলবাড়িয়ায় ৬বছরের শিশুর গায়ে আগুন লাগিয়ে হত্যার অভিযোগ কুষ্টিয়ায় দূর্ঘটনায় এক মটরসাইকেল আরোহী নিহত কুষ্টিয়ায় ৫২ বোতল ফেনসিডিল সহ একজন আটক কুষ্টিয়া চিনিকলের শ্রমিক-কর্মচারীদের ৬ মাস বেতন-ভাতা বন্ধ,১৯ বছরে লোকসান ৪১৫ কোটি কুষ্টিয়ায় চাল আত্মসাতের মামলায় ইউপি চেয়ারম্যান কারাগারে রাস্তাকে কেন্দ্র করে কুষ্টিয়ার কবুরহাটে স্কুল শিক্ষকের উপর বর্বরোচিত হামলা ৪৮ ঘণ্টার মধ্যে মহাসড়কের দুইপাশ খালি করার নির্দেশ; কুমারখালী ইউএনও দৈনিক হাওয়া ২৪ নভেম্বর ২০২০ ইং। সাবেক যুবলীগ নেতার কাজী আনিসের এক শ’ কোটি টাকার অর্থ-সম্পদ জব্দ

ট্রেন থামিয়ে তেল চুরির সময় চালকসহ তিনজন ধরা

দিনাজপুর প্রতিনিধি / ১০২ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ১৮ মে, ২০২০, ৬:৫৭ পূর্বাহ্ন

দিনাজপুরের পার্বতীপুরে তেলবাহী ট্রেন থামিয়ে ইঞ্জিন থেকে তেল চুরির সময় চালকসহ তিনজনকে হাতেনাতে আটক করেছে রেলওয়ে নিরাপত্তা বাহিনী (আরএনবি)। রোববার (১৭ মে) বিকেলে পার্বতীপুর-ফুলবাড়ী রেলপথের হলদীবাড়ী রেলগেট এলাকা থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ২১০ লিটার ডিজেল জব্দ করা হয়েছে।

আটকরা হলেন- শহরের রহমত নগর মহল্লার এরশাদ আলীর ছেলে ট্রেনের চালক (লোকোমাস্টার) মো. সেলিম, পাওয়ার হাউজ কলোনির আনছার আলীর ছেলে সহকারী চালক মো. উজ্জল হোসেন, চোরাই তেলের ব্যবসায়ী পাওয়ার হাউজ কলোনির তোফাজ্জল হোসেনের ছেলে মো. হাছান আলী।

পার্বতীপুর রেলওয়ে নিরাপত্তা বাহিনীর (আরএনবি) পরিদর্শক এমদাদুল হক জানান, রেলওয়ে গোয়েন্দা বিভাগের তথ্য অনুযায়ী আরএনবি, গোয়েন্দা বিভাগ ও নিরস্ত্র শাখা পার্বতীপুর স্টেশনের কাছে অবস্থান নেয়। বিকেল ৪টার দিকে পার্বতীপুর স্টেশনে ঢোকার আগ মুহূর্তে হলদিবাড়ী রেলগেট এলাকায় ট্রেনটি থামিয়ে ইঞ্জিন থেকে তেল সরাতে শুরু করেন চালক ও তার সহকারী। এ সময় চুরি করা তেলের ক্রেতা হাছান আলীকে ধাওয়া করে এবং সহকারী চালক উজ্জল ও চালক সেলিমকে ইঞ্জিনের নিচ থেকে আটক করেন আরএনবি সদস্যরা।

পার্বতীপুর ডিজেল সেডের লোকো ইনচার্জ কাফী উল আলম বলেন, তেলবাহী বিটিও ট্রেনটি খুলনা থেকে পার্বতীপুর আসছিল। লোকোমাস্টার হোসেন মো. সেলিম ও সহকারী লোকোমাস্টার উজ্জ্বল হোসেন ঈশ্বরদী থেকে ট্রেন চালিয়ে আসছিলেন। ইঞ্জিন থেকে তেল চুরি করার সময় তাদের হাতেনাতে আটক করা হয়েছে। এ ঘটনায় রেলওয়ে থানায় মামলার প্রস্তুতি চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৯৪৯
৩৭
২,৮৬২
১৩,৪৮৮
সর্বমোট
১৭৮,৪৪৩
২,২৭৫
৮৬,৪০৬
৯০৪,৫৮৪
এক ক্লিকে বিভাগের খবর
Copy Protected by Chetan's WP-Copyprotect. Copy Protected by Chetan's WP-Copyprotect.