মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০২:২১ পূর্বাহ্ন

চুয়াডাঙ্গায় করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়ে ৮২

চুয়াডাঙ্গা প্রতিনিধি / ১৩১ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ১৭ মে, ২০২০, ৯:৫৯ পূর্বাহ্ন

চুয়াডাঙ্গায় করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা দিন দিন বাড়ছেই। গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও চারজনের দেহে করোনা শনাক্ত হয়েছে। তাদের মধ্যে আলমডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন কর্মচারী রয়েছেন। বাকি তিনজন আলমডাঙ্গা উপজেলার সাধারণ নাগরিক।

এ নিয়ে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৮২ জন। এদের মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন চারজন এবং মারা গেছেন একজন।

রোববার (১৭ মে) দুপুরে চুয়াডাঙ্গার সিভিল সার্জন ডা. এএসএম মারুফ হাসান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, রোববার যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ল্যাব থেকে ৩০ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট পাওয়া গেছে। যার মধ্যে নতুন করে চারজনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। এদের মধ্যে আলমডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এক কর্মচারী রয়েছেন।

সিভিল সার্জন বলেন, কমিউনিটি ট্রান্সমিশন শুরু হয়েছে। কমিউনিটিতে যখন সংক্রমিত হয়ে যায় এবং নমুনা পরীক্ষার সুবিধা বাড়ানো হয় তখন আক্রান্তের সংখ্যাও বাড়তে থাকে। আক্রান্তদের বেশিরভাগই করোনা পজিটিভ লোকের সংস্পর্শে আসায় আক্রান্ত হয়েছেন। এ ছাড়াও ঢাকা ও নারায়ণগঞ্জ থেকে যারা এসেছেন, তারাও সংক্রমিত হচ্ছেন।

চুয়াডাঙ্গার জেলা প্রশাসক মো. নজরুল ইসলাম সরকার বলেন, সারাদেশের মতো চুয়াডাঙ্গায়ও করোনা রোগীর সংখ্যা বাড়ছে। ইতোমধ্যে বেশ কয়েকজন চিকিৎসক, জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও হাসপাতালের সিনিয়র নার্স আক্রান্ত হয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট
এক ক্লিকে বিভাগের খবর