শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৫:২১ পূর্বাহ্ন

খোকসায় শ্বশুরবাড়ির গ্রিলে গৃহবধুর ঝুলন্ত লাশ, স্বামী আটক

খোকসা প্রতিনিধি: / ২৫৮ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ১১ মে, ২০২০, ৬:৪০ পূর্বাহ্ন

কুষ্টিয়ার খোকসায় শ্বশুরবাড়ির বেলকনির গ্রিল থেকে গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। মিম খাতুন (২২) নামের ওই গৃহবধুর পরিবারের দাবি- হত্যা করেই লাশ ঝুলিয়ে রেখেছে স্বামী আর স্বামীর পরিবারের দাবি, হত্যা নয় এটি আত্মহত্যা। এ ঘটনায় প্রাথমিকভাবে ওই গৃহবধুর স্বামী সুমন (২৫) কে আটক করেছে পুলিশ।

রবিবার (১০ মে) উপজেলার আমবাড়িয়া ইউনিয়নের তাহেরপুর থেকে ওই গৃহবধুর লাশ উদ্ধার করা হয়। নিহত গৃহবধূ উপজেলার আমবাড়িয়া গ্রামের নজরুল ইসলামের মেয়ে।

প্রতিবেশিদের দাবি, শনিবার (৯ মে) দিবাগত রাতের কোনো এক সময় এ ঘটনা ঘটে।

নিহতের শ্বশুরবাড়ির পরিবার জানায়, শনিবার (৯ মে) মিমের বাবা তার দেখতে আসেন। রাতেই মিমের বাবা মিমকে দেখে চলে যায়। পরে রাতের কোনো একসময় সবার অজান্তে আত্মহত্যা করে মিম।

রাতেই তারা নিহতের বাবার বাড়ি মেয়ের মৃত্যুর খবর জানানো হয়।

জানা যায়, তিন বছর আগে সুমনের সাথে প্রেম করে তারা গোপনে বিয়ে করে। দুই পরিবারের কেউই বিয়ে মেনে নেয়নি। কিন্তু এক বছর আগে দুই পরিবারই মেনে নেয়। তবে স্বামী স্ত্রীর মধ্যে বিরোধ লেগেই থাকত।

নিহতের ফুফুর দাবি, মিমের শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। সুমন তাকে হত্যা করে গ্রীলের সাথে ঝুলিয়ে রেখে নাটক সাজিয়েছে।

এদিকে সুমনের বাবা শিক্ষক আলতাফ প্রামানিকের দাবি, তার ছেলের সাথে পুত্র বধূর কোন বিরোধ ছিল না। তবে সামান্য পান থেকে চুন খসলেই মিম নিজে তার হাত ও শরীরের বিভিন্ন অঙ্গ প্রত্যঙ্গ ব্লেড দিয়ে কাটত।

এ ব্যাপারে খোকসা থানার ওসি (তদন্ত) ইদ্রিস আলী দৈনিক অধিকারকে বলেন, এ ঘটনায় মেয়ের পরিবার থানায় একটি অভিযোগ দিয়েছি। আর প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদের জন্য ওই গৃহবধুর স্বামী সুমন হোসেনকে আটক করা হয়।

তিনি আরও বলেন, দুই পরিবার থেকে দুইরকম দাবি করা হচ্ছে। ব্যাপারটি সন্দেহজনক হওয়ায় তদন্ত না করে কিছু বলা যাবে না।

এদিকে সকালেই লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায় পুলিশ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট
এক ক্লিকে বিভাগের খবর