বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৪:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
খোকসায় মোটরসাইকেল আরোহী গুরুতর আহত মেহেরপুর গাংনীতে ৫৫ বোতল ফেন্সিডিল উদ্ধার বিক্ষোভের চেষ্টা, শাহবাগ থেকে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ১০ শিক্ষার্থী আটক ই-ভ্যালির আর্থিক অব্যবস্থাপনা তদন্তে এবার কেন্দ্রীয় ব্যাংক কুষ্টিয়ায় গ্রামীণ নারীদের অর্থনৈতিকভাবে সাবলম্বী করতে আমরাই ফাউন্ডেশনের যাত্রা শুরু পিলখানা হত্যাকাণ্ড আইনি লড়াইয়ের চূড়ান্ত ধাপে পিলখানা ট্র্যাজেডির দিন আজ ভ্যাকসিন নেয়ার ১২ দিন পর সচিবের করোনা শনাক্ত দৈনিক হাওয়া ২৫ ফেব্রুয়ারী ২০২১ ইং। সরকারি নির্দেশনাকে বৃদ্ধাঙ্গুল দেখিয়ে ক্লাস নেয়ার অভিযোগ কুষ্টিয়া কুওয়াতুল ইসলাম কামিল মাদ্রাসার অধ্যক্ষের বিরুদ্ধে

কুষ্টিয়ায় বাবার মৃত্যুর পর এবার মেয়েরও করোনা সনাক্ত, মোট সনাক্ত ১৭ জন

কুমারখালী (কুষ্টিয়া) সংবাদদাতা / ১৪০ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ৬ মে, ২০২০, ৯:৪৬ পূর্বাহ্ন

কুষ্টিয়ায় সাত দিন পর নতুন একজন নারী করোনা রোগী সনাক্ত হয়েছে। এই নিয়ে জেলায় করোনা আক্রান্ত পরিমাণ দাঁড়ালো ১৭জন। বাবার সংস্পর্শে এসে ঐ কলেজছাত্রী করোনায় আক্রান্ত হয়েছেন। আক্রান্ত ওই শিক্ষার্থী ঢাকার তিতুমীর কলেজের ছাত্রী। তিনি কুষ্টিয়ার কুমারখালী উপজেলার চাঁদপুর গ্রামের করোনায় মৃত্যুবরণকারী আবু দাউদের মেয়ে। কুষ্টিয়ার সিভিল সার্জন ডা. এএইচএম আনোয়ারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। কুমারখালী স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আকুল উদ্দিন জানান, ঢাকার একটি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত ওই ছাত্রীর বাবা করোনায় আক্রান্ত হয়ে ঢাকার মুগদা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত ১ মে মারা যান। ওই কলেজ ছাত্রী বাবার সঙ্গে ঢাকায় বসবাস করতেন।

২ মে আবু দাউদের লাশ ঢাকা থেকে নিয়ে এসে কুষ্টিয়ায় গ্রামের বাড়িতে দাফন করা হয়। লাশের সঙ্গে ওই কলেজছাত্রীও গ্রামের বাড়িতে আসেন। করোনায় আক্রান্ত বাবার সংস্পর্শে এসে সেও করোনায় আক্রান্ত হয়েছে বলে তারা ধারণা করছেন। ডা. আকুল উদ্দিন জানান, আবু দাউদের মৃত্যুর পর তার সংস্পর্শে আসা পরিবারের লোকজনকসহ ১২ জনের নমুনা সংগ্রহ করা হয়। বুধবার দুপুরে ঢাকার ন্যাশনাল ইনস্টিটিউট থেকে জানানো হয় ওই কলেজ ছাত্রীর করোনা পজিটিভ। তবে অন্য ১১ জনের করোনা নেগেটিভ এসেছে। এ নিয়ে কুষ্টিয়া জেলায় করোনা শনাক্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ১৭ জনে। কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. তাপস কুমার সরকার জানান, কুষ্টিয়া এফডাব্লিউভিটিআই আইসোলেশন ইউনিটে বর্তমানে ৭ জন করোনা আক্রান্ত রোগী চিকিৎসাধীন রয়েছেন।

উল্লেখ্য, ঢাকা অবস্থান করা অবস্থায় অসুস্থ হন আবু দাউদ। তাকে ঢাকার মুগদা মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়। পরবর্তীতে পরীক্ষা করে দেখা যায় তিনি করোনা আক্রান্ত। ওইখানে আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় গত শুক্রবার বিকাল ৪ টা ৩০ মিনিটে ঐ নারীর পিতা মারা যান। ঢাকা থেকে লাশ তার গ্রামের বাড়ি কুমারখালী কুষলিবাশা এনে কুষলিবাশা কবরস্থানে দাফন করা হয়। তার মেয়েটির ঐদিন থেকে কুষলিবাশা তেই রয়েছেন। বাড়ীর গলির মুখে বাশ বেধে চলাচল বন্ধ করা হয়েছে। এছাড়াও আক্রান্ত অন্যদের বাড়ীও লকডাউন করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট
এক ক্লিকে বিভাগের খবর
Copy Protected by Chetan's WP-Copyprotect. Copy Protected by Chetan's WP-Copyprotect.