সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ১০:৪৮ অপরাহ্ন

করোনায় হেলাল খানের পিতার মৃত্যুতে মির্জা ফখরুলের শোক

Reporter Name / ৯১ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ২৮ এপ্রিল, ২০২০, ৬:৩৩ পূর্বাহ্ন
বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও মাওলানা আব্দুন নুর খান [ফাইল ছবি]

অনলাইন ডেস্ক: জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা-জাসাস কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য হেলাল খানের পিতা আলহাজ হযরত মাওলানা আব্দুন নুর খানের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আজ মঙ্গলবার এক শোকবার্তায় বিএনপি মহাসচিব বলেন, ‘বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া মরণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আলহাজ হযরত মাওলানা আব্দুন নুর খানের মৃত্যুতে তার পরিবার-পরিজন ও এলাকাবাসীর মতো আমিও গভীরভাবে শোকাহত ও ব্যথিত হয়েছি। সৎ, সজ্জন ও ধার্মিক ব্যক্তি হিসেবে তাকে এলাকার সকলেই সম্মান ও শ্রদ্ধা করতেন। দোয়া করি-মহান রাব্বুল আলামীন যেন মরহুম আব্দুন নুর খানকে জান্নাত নসীব এবং গভীর শোকে শোকাহত পরিবারের সদস্যদেরকে ধৈর্য ধারণের ক্ষমতা দান করেন।’

বিএনপি মহাসচিব শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।

এর আগে গতকাল সোমবার বাংলাদেশ সময় ১১টা ২৫ মিনিটে নিউইয়র্কের একটি হাসপাতালে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে তিনি মারা যান (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ১০১ বছর।

সূত্র: ইত্তেফাক


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট
এক ক্লিকে বিভাগের খবর
Copy Protected by Chetan's WP-Copyprotect. Copy Protected by Chetan's WP-Copyprotect.