শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১০:২২ অপরাহ্ন

খোকসায় শিশু ধর্ষণ, ধর্ষক আটক

Reporter Name / ২১৬ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ২৭ এপ্রিল, ২০২০, ৩:২০ অপরাহ্ন

  নিজস্ব প্রতিবেদক: কুষ্টিয়া খোকসার উথুলী গ্রামের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। ওই শিশু রাধানগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির শিক্ষার্থী। এ ঘটনায় প্রতিবেশি সজিব (২২) নামের এক অটোচালককে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার সজিব (২২) একই গ্রামের আব্দুল আজিজের ছেলে। সোমবার (২৭ এপ্রিল) সকালে ধর্ষণ মামলায় তাকে গ্রেপ্তার করে পুলিশ।

এজাহারে সূত্রে জানা গেছে, ২৪ এপ্রিল বিকালে বাড়ির পাশে ঐ শিশুটি ছাগলের জন্য ঘাস কাটতে গেলে প্রতিবেশি অটোচালক সজীব ঘাস কেটে দেওয়ার নাম করে ঘাসখেতের মধ্যে শিশুটিকে ধর্ষণ করে।

পরে রক্তাত্ব অবস্থায় শিশুটি তার মায়ের কাছে বিষয়টি বলে। লোকলজ্জার ভয়ে শিশুটির মা কাউকে না বলে বাড়িতে রেখে দেয়। পরে রবিবার (২৬ এপ্রিল) রাতে শিশুটির শারীরিক অবস্থা অবনতি হলে প্রথমে খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তাকে আনা হয়।

জরুরি বিভাগের কর্তব্যরত ডাক্তার শিশুটির অবস্থা বেগতিক দেখে উন্নত চিকিৎসার জন্য তৎক্ষণাৎ কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন।

শিশুটির বাবা রাতেই পুলিশকে মৌখিকভাবে অবহিত করেন। মৌখিক অভিযোগের প্রেক্ষিতে খোকসা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জহুরুল আলমের নির্দেশে এসআই সোহেল ও এসআই রাজ্জাক জয়ন্তীহাজরা ইউনিয়নের উথুলী গ্রামের খোলা মাঠের ভুট্টা ক্ষেতে ঘুমন্ত অবস্থায় সজীবকে গ্রেপ্তার করা হয়।

খোকসা থানায় দায়েরকৃত নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলায় তাকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তার সজীবকে আজ দুপুরে আদালতে পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেছে পুলিশ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট
এক ক্লিকে বিভাগের খবর