শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৬:২৬ অপরাহ্ন

স্বামীর নির্যাতন সইতে না পেরে আত্মহত্যার চেষ্টা

অনলাইন ডেস্ক / ৫৬ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৯ নভেম্বর, ২০২০, ৫:৫৪ পূর্বাহ্ন

কুষ্টিয়ার কুমারখালীতে ফায়ার সার্ভিসের ফায়ারম্যান স্বামীর নির্যাতন সইতে না পেরে আত্মহত্যার চেষ্টা করেছে এক গৃহবধূ। বর্তমানে ওই ফায়ার সার্ভিস কর্মীর স্ত্রী গুরুতর আহত হয়ে কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

এছাড়াও ঐ ফায়ারম্যান মিলন হোসেন বিরুদ্ধে মাদক সেবন, চাকরির প্রলোভন দেখিয়ে অর্থ আত্মসাৎসহ বিভিন্ন অভিযোগ রয়েছে।

ভুক্তভোগী মতিয়ারা খাতুন (৩৫) বলেন, আমার স্বামী দড়িমালিয়াট গ্রামের আকবার হোসেনের ছেলে মিলন হোসেন বর্তমানে ঝিনাইদহ কালিগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সে ফায়ারম্যান হিসাবে কর্মরত আছেন।

আমাদের ১৮ বছরের বিবাহিত জীবনে আমার স্বামী আমাকে প্রতিনিয়ত শারীরিক মানুষিক নির্যাতনসহ আর্থিক অনটনের মধ্যে রেখেছেন। সামান্য ত্রুটি পেলেই নেশাগ্রস্ত অবস্থায় আমাকে নির্যাতন করেন।

গত ১৩ নভেম্বর তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মিলন আমাকে শারীরিকভাবে নির্যাতন করে অসুস্থ অবস্থায় ফেলে রেখে চলে যায়। এর পর শারীরিক যন্ত্রণা সইতে না পেরে একই দিন বিকালে ঘরের আড়ার সাথে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করার চেষ্টা করেছিলাম।

সরেজমিনে কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে দেখা যায় চিকিৎসাধিন মতিয়ারা খাতুনের শরীরের বিভিন্ন স্থানে নতুন ও পুরাতন অনেক আঘাতের চিহ্ন রয়েছে।

মতিয়ারা খাতুনের  পিতা বীর মুক্তিযোদ্ধা মান্নান হোসেন বলেন, আমার মেয়েকে বিয়ে করার পর থেকেই যৌতুকের দাবিতে মিলন প্রতিনিয়ত অত্যাচার করে আসছে। আমার মেয়ের ঘরের সমস্ত আসবাবপত্রসহ ১লাখ টাকা দামের গরু আমি দিয়েছি এবং প্রতিমাসের চাউল পর্যন্ত আমি পাঠায়।

তিনি আরও বলেন, মিলন কয়েক বছর আগে দ্বিতীয় বিয়ে করে বর্তমানে তার দ্বিতীয় স্ত্রী মামলা করেছে। নেশাগ্রস্থ মিলন বিভিন্ন ধরনের অপরাধমূলক কর্মকাণ্ডে জড়িত। একজন বীর মুক্তিযোদ্ধা হিসাবে আমি আমার মেয়েকে নির্যাতনের বিচার চাই।

এ বিষয়ে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মজিবুর রহমান বলেন, এ ব্যাপারে আজ বুধবার (১৮ নভেম্বর) একটা অভিযোগ পেয়েছি। তদন্ত স্বাপেক্ষে অভিযুক্তদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট
এক ক্লিকে বিভাগের খবর