বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ১১:১৬ অপরাহ্ন

কুমারখালীতে চাঁদাবাজি করার সময় ভূয়া দুই পুলিশ আটক

Reporter Name / ২৬১ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৬ এপ্রিল, ২০২০, ৫:১৭ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদক: কুষ্টিয়ার কুমারখালীতে চাঁদাবাজি করার সময় মেহেদী হাসান ফিরোজ ও জুবায়ের নামের দুই ভূয়া পুলিশকে আটক করেছে আসল পুলিশ। বৃহস্পতিবার সন্ধায় চাঁপড়া ইউনিয়ের ভাড়রা বাজার থেকে তাদের আটক করা হয়। ফিরোজ কুষ্টিয়া সদর থানা পাড়ার আব্দুল কুদ্দুসের ছেলে এবং জুবায়ের একই এলাকায় মজিবর রহমানের ছেলে।  
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকালে লাহিনী টু সান্দিয়ারা সড়কস্থ চাঁপড়া ইউনিয়নে অটো চালক, ভ্যান চালক ও সাধারণ জনগনের নিকট পুলিশ ও সাংবাদিক পরিচয় দিয়ে চড় থাপ্পড় দিয়ে টাকা ও মোবাইল ছিনতাই করে পালানোর সময় ভাড়রা বাজারে জনগন রাস্তা বেরিকেট দিয়ে আসামীদের ধরে পুলিশে সোপার্দ করে। এসময় আসামীদের কাছ থেকে কুষ্টিয়া থেকে প্রকাশিত আজকের সুত্রপাত, জনমতামত ও দেশ তথ্য প্রত্রিকার আইডি কার্ড ও ভিজিটিং কার্ড পাওয়া যায়।  
ভুক্তভোগী জামাল শেখ (৭০) জানান, পুলিশ পরিচয় দিয়ে সজোড়ে এক ধাপ্পড় মেরে কাছে থাকা ৪২৫০ টাকা ছিনিয়ে নেয়। ঘটনার সত্যতা স্বীকার বাঁধবাজার পুলিশ ক্যাম্পের ইনচার্জ এস আই রাশেদ জানান, দীর্ঘ দিন ধরে আসামীরা সাংবাদিক ও পুলিশ পরিচয়ে চাঁদাবাজি করে আসছিল। বৃহস্পতিবার সন্ধায় লাহিনী টু সান্দিয়ারা সড়কে চাঁদাবাজি করে পালানোর সময় ভাড়রা বাজার থেকে তাদের আটক করা হয়। তিনি আরো জানান, আসামীদের বিরুদ্ধে আইনী প্রক্রিয়া চলমান রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট
এক ক্লিকে বিভাগের খবর