মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০২:২২ পূর্বাহ্ন

তৃতীয় সংসারেও ভাঙনের সুর-শ্রাবন্তী চ্যাটার্জির

বিনোদন ডেস্ক / ১৪৮ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ৩ নভেম্বর, ২০২০, ৪:১৮ অপরাহ্ন
dhp

মাস কয়েক আগে অভিনেত্রী রোশান ও শ্রাবন্তী চ্যাটার্জি দাম্পত্য জীবনের এক বছর পূর্ণ করেন। ভালোই চলছিল তাদের সংসার জীবন। হঠাৎ তাদের সংসারে ভাঙনের সুর বাজছে! দুর্গাপূজার বেশ কয়েকদিন আগে থেকে আলাদা থাকছেন তারা । ভারতের একটি সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

রোশানের সঙ্গে শ্রাবন্তীর এটা তৃতীয় বিয়ে। প্রথম থেকেই রোশানকে নিয়ে বেশ আনন্দিত ছিলেন শ্রাবন্তী। তাদের সংসার ভেঙে যাওয়ার বিষয়ে শ্রাবন্তীর স্বামী রোশান বলেন—‘দশমীর প্রায় ১০ দিন আগে থেকে আমি আর শ্রাবন্তী আলাদা থাকছি।’ শুধু এটুকুই বলেছেন রোশান। কিন্তু এই আলাদা থাকার কারণ স্পষ্ট করেননি তিনি।

সংবাদমাধ্যমটির পক্ষ থেকে এ বিষয়ে কথা বলতে শ্রাবন্তীর সঙ্গে যোগাযোগ করা হয়। কিন্তু শ্রাবন্তী এ বিষয়ে কোনো উত্তর পওয়া যায়নি। শ্রাবন্তীর ইনস্টাগ্রাম ওয়ালে দেখা যায়, রোশানের সঙ্গে তার তোলা সব ছবি মুছে ফেলেছেন তিনি। তবে এদিকে তার ভেরিফায়েড ফেসবুক পেজে এখনো প্রোফাইল পিকচারে শোভা পাচ্ছে রোশান-শ্রাবন্তী।

২০১৯ সালে তৃতীয়বারের মতো রোশানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন শ্রাবন্তী। গত বছরের ১৯ এপ্রিল অনেকটা গোপনে প্রেমিক রোশান সিংয়ের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন তিনি। ভারতের চণ্ডীগড়ে পাঞ্জাবি রীতিতে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট
এক ক্লিকে বিভাগের খবর