শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১০:৪৮ অপরাহ্ন

৭৫ লাখ টাকার নকল সিগারেটসহ বিশ্বাস টোব্যাকোর গাড়ী চালক আটক

নিজস্ব প্রতিবেদক / ১৩৪ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ২ নভেম্বর, ২০২০, ১১:৩৫ পূর্বাহ্ন
৭৫ লাখ টাকার নকল সিগারেটসহ বিশ্বাস টোব্যাকোর গাড়ী চালক আটক।

রাজশাহীতে ৭৫ লাখ টাকার নকল সিগারেট আটক করেছে ডিবি পুলিশ। ১ নভেম্বর রোববার রাত ১১টার দিকে নগরের কুমারপাড়া এলাকায় ‘এসএ পরিবহন’ কুরিয়ার সার্ভিসের গুদাম থেকে সিগারেটগুলো আটক করা হয়।

রাজশাহী মহানগর পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি) এই অভিযান চালায়। অভিযানে বিভিন্ন ব্র্যান্ডের নকল সিগারেট আটক করা হয়। এ ছাড়া বিপুল পরিমাণ সিগারেটের খালি প্যাকেট জব্দ করা হয়েছে। এসব সিগারেট কুষ্টিয়ার বড়বাজার থেকে রাজশাহীর গোদাগাড়ী যাওয়ার কথা ছিল।

অভিযানে ‘বিশ্বাস টোব্যাকো’র গাড়িচালক এবং এসএ পরিবহন কুরিয়ার সার্ভিসের গুদাম ব্যবস্থাপকসহ কয়েকজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। আটক গাড়িচালকের নাম নবাব আলী (৩০)। তাঁর বাড়ি রাজশাহী নগরের মেহেরচণ্ডি এলাকায়।

গাড়িচালক নবাব আলীর ভাষ্য, তিনি মাস দুয়েক আগে বিশ্বাস টোব্যাকোতে কাভার্ড ভ্যানচালকের চাকরি নিয়েছেন। ইতিমধ্যে এ ধরনের সিগারেটের চালান এনেছেন। এই চালান রাজশাহীর গোদাগাড়ী যাওয়ার কথা ছিল। হঠাৎ তাঁকে ফোন করে এসএ পরিবহনের গুদামে সিগারেটগুলো নামিয়ে দিতে বলা হয়। তিনি এখানে আসার কিছুণ পর পুলিশ তাঁকে আটক করে।

নগর ডিবি পুলিশের উপকমিশনার আবু আহাম্মদ আল-মামুন অভিযানে নেতৃত্ব দেন। তিনি বলেন, তাঁরা প্রায় ৭৫ লাখ ৬০ হাজার টাকার সিগারেট জব্দ করেছেন। এগুলো সবই নকল। এসব সিগারেটে সরকারকে রাজস্বও ফাঁকি দেওয়া হয়েছে। সিগারেটের প্যাকেটে নকল ব্র্যান্ড ব্যবহার করা হয়েছিল। আটক ব্যক্তিদের ডিবি কার্যালয়ে জিজ্ঞাসাবাদ করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট
এক ক্লিকে বিভাগের খবর